ভোলায় বিপুল পরিমাণ অবৈধ মালামাল ও ১০ লাখ টাকাসহ ৬ প্রতারক আটক

|

ভোলা প্রতিনিধি:

ভোলায় নগদ ১০ লাখ ১ হাজার ৪০০ টাকা ও বিপুল পরিমাণ অবৈধ মালামালসহ ৬ প্রতারককে আটক করেছে সাইবার ক্রাইম ইউনিট ভোলা শাখা। আটককৃতরা হলেন, জাকির হোসেন, মেহেদী হাসান, পারভেজ, শাহজাহান মোল্লা, ইউনুস শেখ ও ওবাইদুর রহমান। আটককৃতদের বাড়ি নোয়াখালী, গোপালগঞ্জ ও ফেনি জেলায় বলে জানা গেছে।

শুক্রবার (২৮ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে ভোলা পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান।

তিনি জানান, আটককৃত প্রতারকের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলা মামলা রয়েছে। তারা ভোলা পৌর ৮ নম্বর ওয়ার্ডের বাস স্ট্যান্ড এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়ে ভোলা সদর, দৌলতখান, বোরহানউদ্দিন ও লালমোহন উপজেলার ব্যবসায়ীদের সাথে কৌশলে ভুল বুঝিয়ে বিভিন্ন ধরনের অবৈধ পণ্য বিক্রির মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে যাচ্ছেন। এমন একটি অভিযোগের ভিত্তিতে গতকাল ২৭ জুলাই রাতে সাইবার ক্রাইম ইউনিট ভোলা শাখার একটি টিম অভিযান চালিয়ে তাদের ওই ভাড়া বাসা থেকে আটক করে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

তিনি আরও এ সময় তাদের কাছ থেকে প্রতারণা করে নেয়া ১০ লাখ ১ হাজার ৪০০ টাকা, ৬টি মোবাইল ফোন, ১৪টি সিম কার্ড, অবৈধ শ্রীপুর ট্যাবলেট, চায়না চক, উকুন নাশক ওষুধসহ বিভিন্ন ধরনের অবৈধ মালামাল জব্দ করা হয়।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply