বিএনপি নেতা আমানুল্লাহ আমানকে দেখতে হাসপাতালে প্রধানমন্ত্রীর প্রতিনিধি দল

|

রাজধানীর প্রবেশ পথগুলোতে অবস্থান কর্মসূচিতে অসুস্থ হয়ে পড়া বিএনপি নেতা আমানুল্লাহ আমানকে দেখতে জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে গিয়েছেন প্রধানমন্ত্রীর একটি প্রতিনিধি দল। দলের নেতৃত্ব দেন প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব (রাজনীতি) গাজী হাফিজুর রহমান লিকু।

শনিবার (২৯ জুলাই) দুপুর ২টা ১০ মিনিটের দিকে প্রতিনিধি দলটি হাসপাতালে পৌঁছায়।

হাসপাতালে সাক্ষাৎ শেষে গাজী হাফিজুর রহমান লিকু জানান, আমানউল্লাহ আমানকে উন্নত চিকিৎসা প্রদান করতে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পরে প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রেস উইং থেকে পাঠানো এক প্রেস রিলিজে জানানো হয়, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তার সহকারী একান্ত সচিব-২ গাজী হাফিজুর রহমান (লিকু) জাতীয় হৃদরোগ হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি নেতা আমানউল্লাহ আমানকে দেখতে যান। এসময় বিএনপি নেতাকে প্রধানমন্ত্রীর পাঠানো দুপুরের খাবার, বিভিন্ন প্রকার মৌসুমী ফল ও জুসের বুকেট তুলে দেন তিনি।

গাজী হাফিজুর রহমান আমানউল্লাহ আমানকে জানান, মাননীয় প্রধানমন্ত্রী আপনার জন্য এসকল খাবার, ফল ও জুস পাঠিয়েছেন এবং আপনার স্বাস্থ্যের খোঁজ-খবর জানতে চেয়েছেন। তিনি আপনার দ্রুত সুস্থতা কামনা করেছেন। তিনি জানান, চিকিৎসার জন্য দেশের ভিতরে অন্য যেকোনো হাসপাতালে জনাব আমানউল্লাহ আমান যেতে চাইলে তারও সুব্যবস্থা করে দিবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রেস রিলিজে আরও বলা হয়েছে, আমানউল্লাহ আমান প্রধানমন্ত্রীর এসকল উপহার গ্রহণ করেন এবং মানবতা ও রাজনৈতিক শিষ্টাচারের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

এর আগে, শনিবার দুপুরে গাবতলীতে অবস্থান কর্মসূচিতে অসুস্থ হয়ে পড়েন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানুল্লাহ আমান। পরে তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের সিসিইউতে ভর্তি করা হয়।

আরও পড়ুন: ধোলাইখালে সংঘর্ষে পুলিশসহ বিএনপির ১০ নেতাকর্মী আহত, গয়েশ্বরসহ আটক ৭

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply