রোনালদোর সতীর্থ হচ্ছেন সাদিও মানে

|

ছবি: সংগৃহীত

বায়ার্ন মিউনিখের সঙ্গে চুক্তি শেষ হওয়ার দুই বছর আগেই সৌদির ক্লাব আল নাসরে যোগ দিতে যাচ্ছেন সেনেগালের তারকা স্ট্রাইকার সাদিও মানে। সৌদি প্রো লিগে যোগ দেয়ার আগে মেডিকেল করতে সোমবার (৩১ জুলাই) দুবাই যাওয়ার কথা রয়েছে এ সেনেগালিজ তারকার। সেখানেই দু পক্ষের মধ্যে হবে চুক্তি স্বাক্ষর, এমনটাই দাবি করেছেন দলবদল বিষয়ক সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো।

বায়ার্ন মিউনিখের পক্ষ থেকে জানানো হয়েছে, এক মৌসুম কাটানোর পরেই ক্লাব ছাড়তে মানসিকভাবে প্রস্তুত সাদিও মানে। সম্প্রতি জাপানে বায়ার্নের একটি প্রীতি ম্যাচে একাদশে রাখা হয়নি ৩১ বছর বয়সী সাদিও মানেকে। সেই ম্যাচের একাদশে সাদিও মানেকে না রাখা প্রসঙ্গে বায়ার্ন মিউনিখ টুইটারে জানায়, ক্লাব বদলের চুক্তির বিষয়ে এই মুহূর্তে সাদিও মানের সঙ্গে কথাবার্তা চলছে। তাই এই ম্যাচে তাকে দলে রাখা হয়নি।

সেনেগাল তারকা সাদিও মানেকে আগামী মৌসুমের পরিকল্পনায় রাখেননি বায়ার্নের কোচ থমাস টুখেল। গেল মৌসুমে বায়ার্ন মিউনিখের জার্সিতে ৩৮ ম্যাচ খেলে ১২ গোল করেছিলেন সাদিও মানে।

গত মৌসুমের বুন্দেসলিগা জিতলেও তাতে বড় কোনো অবদান রাখতে পারেননি মানে। ধারণা করা হচ্ছে, ৪০ মিলিয়ন ইউরোতে আল নাসরে যোগ দিচ্ছেন তিনি। এদিকে, সাদিও মানের পরিবর্তে  হ্যারি কেইনকে দলে টানতে অনেকটাই কথা এগিয়েছে জার্মান চ্যাম্পিয়নরা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply