কয়েক হাজার ডলার খরচ করে কুকুরে রূপান্তরিত হলেন এক জাপানি, ঘুরে বেড়াচ্ছেন রাস্তাঘাটে

|

মানুষ থেকে কুকুরে রূপান্তরিত হয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচিত এখন জাপানের টোকো নামে এক ব্যক্তি। ছোটবেলার শখ পূরণ করতেই এমন উদ্ভট উদ্যোগের কথা তার মাথায় আসে বলে জানান তিনি। এই রূপান্তরে টোকোর খরচ হয়েছে ১৪ হাজার ডলার। জাপানের রাস্তাঘাটে এখন এই কুকুরের বেশেই ঘুরে বেড়াচ্ছেন টোকো। তার দাবি, এতে আনন্দিত তিনি। খবর এনডিটিভির।

মূলত, টিভি বিজ্ঞাপনে কস্টিউম তৈরির জন্য বিখ্যাত জাপানের প্রতিষ্ঠান জেপেট টোকোর জন্য তৈরি করে দিয়েছে হাইপার রিয়েলিস্টিক কুকুরের এই আউটফিট। পোশাকটি তৈরিতে তাদের সময় লেগেছে ৪০ দিন। কোলি নামের এক প্রজাতির কুকুরের আদলে তৈরি করা হয়েছে বিশেষ এই পোশাক। এই পোশাকে রাস্তায় বের হলে অন্যান্য কুকুরের থেকে তাকে আলাদা করার তেমন কোনো উপায়ই নেই।

কিছুদিন আগে এই পোশাক পরে প্রথমবারের মতো প্রকাশ্যে ঘুরতে বের হন টোকো। এ সময় পথচারীদের সাথে হেসে-খেলে সময় কাটান তিনি। সেই ভিডিও প্রকাশ করেন নিজের ইউটিউব চ্যানেলেও। ভিডিও’র ক্যাপশন দেন ‘আই ওয়ান্ট টু বি অ্যান অ্যানিমেল’। ৩১ হাজারের বেশি সাবস্ক্রাইবার থাকা টোকোর চ্যানেলে ৩ মিলিয়নের বেশি ভিউ পায় ভিডিওটি।

টোকোর ভিডিও সাড়া ফেলার পর এবার নেকড়ের বেশ ধারণ করেছেন আরেক জাপানি ৩২ বছর বয়সী তরুণ উয়েদা। পশুপ্রেমীদের এমন কর্মকাণ্ডে অবশ্য বিভক্ত ইন্টারনেট দুনিয়া। কেউ কেউ বেশ মজা পেলেও, সমালোচনাও চলছে সমান তালে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply