আমাকে আর খুঁজে পাবে না বলেই মায়ের সামনে তিস্তায় ঝাঁপ দিলো মেয়ে

|

লালমনিরহাট প্রতিনিধি:

মায়ের সামনে তিস্তা রেলওয়ে সেতুর ৪ নম্বর পিলারের ওপর থেকে তিস্তা নদীতে লাফ দিয়ে আত্মহত্যা করলেন কলেজ পড়ুয়া এক শিক্ষার্থী। নিখোঁজ শিক্ষার্থীকে খুঁজতে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ৪ ঘণ্টাব্যাপি উদ্ধার কাজ চালালেও তাকে না পেয়ে উদ্ধার কাজ শেষ করেছে।

মঙ্গলবার (১ জুলাই) দুপুরে তিস্তা রেল সেতুর কাউনিয়া প্রান্তে এ দুর্ঘটনাটি ঘটে। নিখোঁজ শিক্ষার্থী রংপুর শহরের লালবাগ এলাকার আব্দুল কাউয়ুমের মেয়ে।

ফায়ার সার্ভিস, পুলিশ ও শিক্ষার্থীর স্বজনরা জানান, মেয়েটি এবারে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা দিয়েছে। গতকাল তার রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার কথা ছিল। ভর্তি হওয়া নিয়ে তার পরিবারের সঙ্গে কয়েকদিন ধরে ঝগড়াঝাটি হয় কাকলীর। এরই একপর্যায়ে দু’দিন আগে পরিবারের কাউকে না বলে সে বাড়ি থেকে বের হয়ে গিয়ে কাউনিয়া এলাকায় আত্মীয়ের বাড়িতে ওঠে সে। মঙ্গলবার দুপুরে তার মা ফেরদৌসি বেগম কাউনিয়ার আত্মীয়ের বাড়িতে যায় তাকে নিয়ে যাওয়ার জন্য। মা মেয়ে দুজনেই সেখান থেকে থেকে বের হয় রংপুরের উদ্দেশে। এরই একপর্যায়ে মা মেয়ে অটোরিকশা নিয়ে রওনা দেন। পথিমধ্যে মেয়েটি তার মাকে বলে তিস্তা রেলওয়ে সেতু দেখব।সেই মোতাবেক অটোরিকশা রেলসেতুর কাছে দাঁড়ায়। এ সময় তার মা অটোরিকশা থেকে নামার আগেই সে দৌড় দিয়ে রেলসেতুর ওপরের ৪ নম্বর পিলারে উঠে তার মাকে বলে মা আমি গেলাম, আমাকে আর তোমরা কেউ খুঁজে পাবে না বলেই লাফ দেয় তিস্তা নদীতে। এ সময় তার সাথে থাকা ব্যাগ, ছাতা ও স্যান্ডেল পিলারে রেখে যায়। এই সময় তার মাসহ স্থানীয় মানুষজন চিৎকার করলে সবার সামনেই সে ডুবে যায়। পরে কাউনিয়া থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল প্রায় ৪ ঘণ্টা ধরে চেষ্টা করেও তার সন্ধান পায়নি। পরে সন্ধ্যা ৭টায় উদ্ধার কাজের সমাপ্তি করা হয়।

কাউনিয়া থানার ওসি (তদন্ত) ফরহাদ হোসেন বলেন, আমরা খবর পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে আসি এবং ফায়ার সার্ভিস দলের সাথে আমাদের পুলিশ সদস্যরাও উদ্ধার কাজ পরিচালনা করেন।

কাউনিয়া ফায়ার সার্ভিস অফিসের সাব স্টেশন অফিসার সামসুল আলম বলেন,ভকর পেয়েই আমরা ঘটনাস্থলে আসি এবং রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরী দলও ঘটনাস্থলে আসে সবাই মিলে প্রায় ৪ ঘণ্টা নদী ভাটিতে উদ্ধার কাজ চালাই কিন্তু তাকে পাওয়া যায়নি।সন্ধ্যা হওয়ায় উদ্ধার কাজ বন্ধ রাখা হয়েছে।মেয়েটি কোন সন্ধান পেলে আজ(বুধবার) উদ্ধারে নামা হবে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply