জুতার ভেতরে ইয়াবা পাচারকালে কক্সবাজার বিমানবন্দর থেকে আটক ১

|

আটককৃত রাজীবুল হাসান কোবাদ।

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার বিমানবন্দরে জুতার ভেতরে ইয়াবা পাচারকালে রাজীবুল হাসান কোবাদ নামের এক যাত্রীকে আটক করেছেন বিমানবন্দরের নিরাপত্তা কর্মীরা।

মঙ্গলবার (১ আগস্ট) বিকেল ৫টায় কক্সবাজার বিমানবন্দরে যাত্রীদের মালামাল স্ক্যানিংয়ের সময় ইয়াবাসহ ওই যাত্রীকে আটক করে নিরাপত্তা কর্মীরা। আটককৃত রাজীবুল হাসান কোবাদ রাজবাড়ীর বাসিন্দা বলে জানা গেছে। আটকের আগে তিনি কেরাণীগঞ্জের জিজ্ঞিরায় বসবাস করতেন বলে জানা গেছে।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার বিমানবন্দরের ভারপ্রাপ্ত ব্যবস্থাপক মনসুর উদ্দিন। নিরাপত্তা কর্মীদের বরাতে তিনি বলেন, মঙ্গলবার বিকাল ৫টা ৩৫ মিনিটের নভোএয়ারের একটি বিমান কক্সবাজার থেকে ঢাকায় যাওয়ার শিডিউল ছিল। ওই বিমানের ১৮-বি সিটের যাত্রী ছিলেন রাজীবুল হাসান কোবাদ। বিকেলে যাত্রীদের মালামাল স্ক্যানিংয়ের সময় রাজীবুল হাসান কোবাদের শরীরে সন্দেহজনক মালামাল বহনের সংকেত পান বিমানবন্দরের নিরাপত্তা কর্মীরা। পরে তার শরীর তল্লাশি করে জুতার ভেতরে বিশেষ কৌশলে লুকায়িত অবস্থায় পাওয়া যায় ১ হাজার ৭৪০ পিস ইয়াবা।

আটকের পর আটককৃত রাজীবুল হাসান কোবাদকে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

এ প্রসঙ্গে কক্সবাজার সদর থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, সন্ধ্যায় বিমানবন্দরে ইয়াবাসহ আটক এক যাত্রীকে থানায় হস্তান্তর করেছে এপিবিএন। এ ঘটনায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply