নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

|

স্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

নরসিংদীর শিবপুর উপজেলার সৈয়দনগরে এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এলাকায় সড়ক দুর্ঘটনায় ব্যাটারিচালিত রিকশাচালকসহ তিনজন নিহত হয়েছেন।

বুধবার (২ জুলাই) দিবাগত রাত ১২টায় সৈয়দনগর এলাকার স্যামসাং কোম্পানির ফ্যাক্টরির সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় চালক ঘটনাস্থলেই মারা যান এবং অপর দুই যাত্রী নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট হাসপালে নিয়ে যাওয়ার পথে মারা যান।

নিহতরা হলেন, শিবপুর উপজেলার কামারগাও এলাকার নজরুল ইসলামের ছেলে নাসির উদ্দিন (২৬), একই এলাকার পালপাড়া গ্রামের রুকন উদ্দিনের ছেলে জজ মিয়া (২৩) এবং ফরিদপুর জেলার মৃত তোতা মিয়ার ছেলে শাহিন হোসেন (২৮)।

জানা যায়, বুধবার দিবাগত রাত ১২টার দিকে শিবপুর উপজেলার সৈয়দনগর এলাকার ঢাকা-সিলেট হাইওয়ের পাশে স্যামসাং কোম্পানির ফ্যাক্টরির সামনে অজ্ঞাত একটি বাস তাদের রিকশাকে ধাক্কা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই রিকশা চালক নাসির উদ্দিন মারা যায় এবং রিকশার যাত্রীদের উদ্ধার করে হাসপালে নেয়ার পথে বাকি দু’জন মারা যায়। ভুক্তভোগীদের সঙ্গে থাকা মুঠোফোনের মাধ্যমে তাদের পরিচয় শনাক্ত হয়।

শিবপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক আবুল খায়ের বলেন, ভুক্তভোগীদের সাথে থাকা মোবাইলের মাধ্যমে তাদের পরিচয় শনাক্ত করা হয়েছে। ঘটনাস্থলে সিএনজি চালক এবং হাসপাতালে নেয়ার পথে অপর দুইজন মারা যায়। এ ঘটনায় আমরা কাউকে আটক করতে পারিনি এবং সিসিটিভির ক্যামেরা দেখে সিএনজিকে চাপা দেয়া বাসটি শনাক্তকরণ করার চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, ভুক্তভোগীদের পরিবারকে খবর দেয়া হয়েছে এবং ময়নাতদন্ত শেষে হস্তান্তর প্রক্রিয়া চলছে। তাছাড়াও আমরা এ ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply