ব্যস্ত রাস্তায় পথচারীদের ওপর উঠিয়ে দেয়া হলো গাড়ি, এলোপাতাড়ি ছুরিকাঘাতে হতাহত ১৩

|

দক্ষিণ কোরিয়ায় আবারও জনবহুল এলাকায় ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৩ আগস্ট) রাজধানী সিওলের নিকটস্থ সেওহিয়েওন স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। এ হামলায় একজনের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন আরও ১২ জন। খবর এনডিটিভির।

জানা গেছে, বৃহস্পতিবার হঠাৎ জনসমাগম পূর্ণ একটি রাস্তায় পথচারীদের ওপর উঠিয়ে দেয়া হয় একটি গাড়ি। এরপর সেই গাড়ি থেকে বের হয়ে এক যুবক ছুরি দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন আশপাশের মানুষকে। এতে ঘটনাস্থলেই নিহত হন ৬০ বছর বয়সী এক ব্যক্তি, আহত হন ১২ জন। তাদের নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ বলছে, নয় জন ছুরিকাঘাতে এবং চারজন গাড়ির নিচে পড়ে আহত হয়েছেন। এখনও এ হামলার কোনো উদ্দেশ্য জানা যায়নি। তবে এরই মধ্যে গ্রেফতার করা হয়েছে হামলাকারীকে, তার বয়স ২০।

এদিকে, স্থানীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, ওই হামলাকারী ডেলিভারি বয় হিসেবে কাজ করতেন। সেই সাথে তার মানসিক সমস্যা আছে বলেও জানা গেছে।

এর কিছুদিন আগেই সিওলে আরও একটি ছুরিকাঘাতের ঘটনা ঘটে। সেই হামলায় প্রাণ হারান ১ জন এবং আহত হন তিনজন। এ নিয়ে পুলিশ কমিশনার জেনারেল ইউন হি-কেউন নাগরিকদের সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন। সেই সাথে কয়েক দিনের ব্যবধানে একই ধরনের ঘটনা কেনো ঘটছে তা খতিয়ে দেখারও আশ্বাস দেন তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply