টঙ্গীতে ২৫০ পুরিয়া হেরোইনসহ ডজন মামলার আসামি গ্রেফতার

|

আটককৃত জুয়েল ও শামসুল।

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর:

গাজীপুরের টঙ্গীতে হেরোইনসহ ডজন মামলার আসামি জুয়েল শিকদারকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে শামসুদ্দিন সরকার ওরফে শামসুল (৩২) নামে আরও এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (৩ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে টঙ্গীর দত্তপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে জব্দ করা হয় ২৫০ পুরিয়া হেরোইন। গ্রেফতারকৃত জুয়েল শিকদারের (৩০) বিরুদ্ধে জোড়া হত্যা, অস্ত্র, মাদকসহ অন্তত এক ডজন মামলা আছে বলে জানিয়েছে স্থানীয় থানা পুলিশ।

এ প্রসঙ্গে টঙ্গী (পূর্ব) থানার উপ-পরিদর্শক ইয়াসিন আরাফাত জানান, গোপন সংবাদের ভিত্তিতে  দত্তপাড়া এলাকায় অভিযান চালিয়ে প্রথমে চিহ্নিত মাদক ব্যবসায়ী জুয়েল শিকদারকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১৫০ পুরিয়া হেরোইন জব্দ করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে সে তার সহযোগী শামসুদ্দিনের নাম প্রকাশ করে। পরে শামসুদ্দিনকেও একই এলাকা থেকে আটক করা হয়। এসময় তার কাছ থেকেও জব্দ করা হয় আরও একশো পুরিয়া হেরোইন।

টঙ্গী (পূর্ব) থানার ওসি মো. আশরাফুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরেই দেশের বিভিন্ন প্রান্ত থেকে মাদক সংগ্রহ করে টঙ্গীসহ আশপাশের এলাকায় বিক্রি করে আসছিল জুয়েল শিকদার। তার বিরুদ্ধে জোড়া হত্যা, অস্ত্র, মাদকসহ অন্তত এক ডজন মামলা আছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গ্রেফতারকৃত জুয়েল গাজীপুর ৪৮ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা সজল সরকারের নিয়ন্ত্রণাধীন কিশোর গ্যাং গ্রুপের সেকেন্ড ইন কমান্ড হিসেবে পরিচিত। সজলের নির্দেশে এলাকায় অধিপত্য বিস্তার, মাদক ব্যবসা নিয়ন্ত্রণের অভিযোগও রয়েছে জুয়েলের বিরুদ্ধে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply