কালিহাতীতে ওভারটেক করতে গিয়ে প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ২

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলের কালিহাতীতে একটি ভ্যানকে ওভারটেক করতে গিয়ে প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষে নিহত হয়েছেন ২ জন। শনিবার (৫ আগস্ট) দুপুরে কালিহাতী-বল্লা রোডের কামার্থী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, মোটরসাইকেল চালক উপজেলার বীরবাসিন্দা ইউনিয়নের বীর বাসিন্দা গ্রামের দেলোয়ারের ছেলে জাকির (২৮) এবং একই গ্রামের আরফান আলীর ছেলে আসাদুজ্জামান (২০)।

জানা গেছে, কালিহাতী-বল্লা রোডের চারান এলাকা থেকে ওই মোটরসাইকেলটি কালিহাতী বাসস্ট্যান্ডের দিকে আসছিল। এক পর্যায়ে কালিহাতী পৌরসভার কামার্থী এলাকায় পৌঁছালে একটি ভ্যানকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই নিহত হন মোটরসাইকেলের চালক।

এ ঘটনায় মোটরসাইকেলের অপর আরোহী আসাদুজ্জামান গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হয়। পরে টাঙ্গাইল থেকে ঢাকা নেয়ার পথে তিনিও মারা যান।

এ বিষয়ে কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, এঘটনায় মোটরসাইকেল ও প্রাইভেটকারটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply