অনেকে শুধু আমার নাচ দেখতেই হলে গেছেন: নুসরাত ফারিয়া

|

ঢালিউড নায়িকা নুসরাত ফারিয়া। ছবি: সংগৃহীত

ঢালিউড নায়িকা নুসরাত ফারিয়া বলেছেন, অনেক দর্শক শুধু আমার নাচ দেখতেই হলে গেছেন। ‘সুড়ঙ্গ’ ছবির মধ্যে অন্যতম বেস্ট পার্ট তার গান বলে তিনি জানিয়েছেন।

সুড়ঙ্গ সিনেমা নিয়ে ফারিয়া বলেন, আমি এখনও সিনেমাটি দেখিনি। তবে আমার বন্ধুবান্ধব, পরিচিতজন তাদের পরিবার নিয়ে সিনেমাটি দেখেছেন। অনেকে জানিয়েছেন, তারা শুধু আমার নাচ দেখতেই হলে গেছেন। ছবির মধ্যে অন্যতম বেস্ট পার্ট নাকি আমার গান ‘কলিজা ও জান’। তবে আইটেম গানে পারফর্ম করা নিজের সিনেমাটি এখনও দেখা হয়নি বলে জানান ঢালিউডের এই নায়িকা। সময় বের করে সিনেমাটি শীগগিরই দেখবেন বলে আশা ব্যক্ত করেছেন এই শিল্পী।

নুসরাত ফারিয়া ঢালিউডের পাশাপাশি নিয়মিত অভিনয় করেন কলকাতার সিনেমাতেও। সিনেমায় মূল চরিত্রে অভিনয়ের পাশাপাশি আইটেম গানেও আইটেম গানেও থাকে তার দুর্ধর্ষ পারফরম্যান্স। ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত ‘সুড়ঙ্গ’ সিনেমার আইটেম গানে এই ঢাকাই সিনেমার নায়িকার পারফরম্যান্স দর্শকদের মুগ্ধ করেছে। সর্বশেষ রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজের গানে ‘খেলা হবে’ শিরোনামে মেনকা সেজে কোমর দুলিয়েছেন তিনি। আগামী ১১ আগস্ট ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে মুক্তি পাবে রাজ চক্রবর্তী পরিচালিত প্রথম ওয়েব সিরিজটি।

উল্লেখ্য, নুসরাত ফারিয়া বর্তমানে অভিনয়ের পাশাপাশি নিজের কণ্ঠে গান প্রকাশ করেন। একসময় উপস্থাপনায় নিয়মিত হলেও এখন আর তাকে এ মাধ্যমে দেখা যায় না। নিকট ভবিষ্যতে উপস্থাপনায় ফেরার কোনো পরিকল্পনাও নেই বলে জানিয়েছেন তিনি।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply