লক্ষ্মীপুরে চুরির অভিযোগে ছাত্রলীগের দুই নেতা আটক

|

রাসেল হোসেন অপু ও রাকিব হোসেন সুমন। ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে টাকা চুরির অভিযোগে রাসেল হোসেন অপু ও রাকিব হোসেন সুমন নামে দুই ছাত্রলীগ নেতাকে আটক করা হয়েছে। বুধবার (৯ আগস্ট) বিকেলে চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মফিজুল ইসলাম বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন। তবে, কখন ও কোথায় থেকে তাদের আটক করা হয়েছে তা জানাননি তিনি।

আটককৃত সুমন সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের লোকমান হোসেনের ছেলে এবং অপু একই এলাকার রুহুল আমিনের ছেলে। তারা দুইজনেই চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সহ-সম্পাদক।

অভিযোগকারী মো. শাকিল। তিনি চন্দ্রগঞ্জ বাজারের আফজাল রোডের মুন স্টিল ফার্নিচারের কারিগর ও চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া এলাকার গোলজার হোসেনের ছেলে।

অভিযোগ সূত্র জানা গেছে, মঙ্গলবার (৮ আগস্ট) বিকেলে আসরের নামাজ পড়তে মসজিদে যান কারিগর শাকিল। ওই সময় কর্মচারী তানভীর হোসেনকে দোকানে বসিয়ে রেখে যান তিনি। একপর্যায়ে বিকেল ৫টা ২০ মিনিটের দিকে সুমন ও অপু দোকানে ঢুকে। তারপর কথা বলে দোকানের কর্মচারী তানভীরকে অন্যমনস্ক করে রাখে অপু। এ সুযোগে সুমন দোকানের টুলবক্সে থাকা ৫০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। দোকানে ফিরে টুলবক্স খোলা দেখে শাকিলের সন্দেহ হয়। পরে শাকিল সিসি ক্যামেরার ফুটেজে সুমন ও অপুকে দেখতে পায়। একপর্যায়ে টাকার চুরির বিষয়টি জানতে চাইলে অভিযুক্তরা তাকে মারধরসহ বিভিন্ন ধরনের হুমকি দেয়। এতে তিনি চন্দ্রগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে জানতে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি আবু তালেবের মুঠোফোনে একাধিকবার কল করেও সাড়া মেলেনি। তবে, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম মাসুদুর রহমান বলেন, সুমন ও অপুকে আটকের ঘটনাটি উদ্ভট। তাদের আটকের ঘটনা আমি জানি না।

চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মফিজুল ইসলাম বলেন, সুমন ও রাকিবকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply