লাইফপ্লাস অ্যাপের দ্বিতীয় বর্ষপূর্তি

|

ডিজিটাল স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান লাইফপ্লাস বাংলাদেশের বিভিন্ন হাসপাতালে ৪০ শতাংশ ছাড়ে পরীক্ষা নিরীক্ষার সুযোগ দিচ্ছে। ভিডিওকলের মাধ্যমে দেশের যেকোনো প্রান্ত থেকে বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শসহ ১২ ধরনের জরুরি স্বাস্থ্য সেবা পাওয়া যাচ্ছে এতে। লাইফপ্লাস অ্যাপটি অ্যান্ড্রোয়েড ও আইওএস উভয় প্ল্যাটফর্মে রয়েছে।

মঙ্গলবার (৮ অগাস্ট) প্রতিষ্ঠানটির দ্বিতীয় বর্ষপূর্তি অনুষ্ঠানে আগামী দিনের নানা পরিকল্পনা প্রামাণ্যচিত্রের মাধ্যমে তুলে ধরা হয় লাইফপ্লাস বাংলাদেশের মাননীয় প্রতিষ্ঠাতা ও সিইও সাকিফ শামীমের সামনে।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে সাকিফ শামীম বলেন, লাইফপ্লাস বাংলাদেশ সবসময় সেবার মান এবং গ্রাহকদের সন্তুষ্টির ওপর সর্বোচ্চ জোর দিয়ে আসছে। বর্তমান বৈশ্বিক অর্থনৈতিক চ্যালেঞ্জ মোকাবিলায় জরুরি স্বাস্থ্যসেবা সাশ্রয়ী, সুবিধাজনক ও দ্রুততম সময়ে সর্বাধিক মানুষের কাছে পৌঁছে দেয়াই আমাদের প্রধান লক্ষ্য।

বর্তমানে লাইফপ্লাস অ্যাপ্লিকেশনটি প্রায় ৯০ হাজার মানুষ ব্যাবহার করছেন। ঢাকার ২০টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের ১০০০ বিশেষজ্ঞ ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট, দেশসেরা বিভিন্ন হাসপাতালে পরীক্ষা-নীরিক্ষায় সর্বোচ্চ ৪০% পর্যন্ত ছাড়ের সুবিধা, ভিডিওকলে যেকোনো প্রান্ত থেকে বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ, দেশের বাইরে চিকিৎসা সেবা নিতে সহায়তা, ঘরে বসে ঔষধসহ বিভিন্ন লাইফস্টাইল প্রোডাক্ট, হেলথকেয়ার প্যাকেজ, হেলথ কার্ড, ঘরে বসে নার্সিং কেয়ার, ২৪/৭ অ্যাম্বুলেন্সসহ মোট ১২ ধরনের সেবা লাইফপ্লাস বাংলাদেশ নিশ্চিত করছে।

অনুষ্ঠানে সাকিফ শামীমসহ উপস্থিত ছিলেন লাইফপ্লাসের হেড অব অপারেশন তানহার ইসলাম, টেকনিক্যাল হেড আসিফ-উল-হোসেন, ম্যানেজার অ্যাডমিন অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স আলিম রহমান এবং লাইফপ্লাস বাংলাদেশের অন্যান্য কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply