নির্বাচন ইস্যুতে মন্তব্য করেনি ভারত: ড. আব্দুর রাজ্জাক

|

নির্বাচন ইস্যুতে ভারত মন্তব্য করেনি। আর নির্বাচন ঘিরে আমেরিকার চাপ আছে বলে মনে করে না আওয়ামী লীগ, এমন মন্তব্য করেছেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক।

বৃহস্পতিবার (১০ আগস্ট) বিকেলে রাজধানীর ধানমন্ডিতে ভারত সফর নিয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ড. আব্দুর রাজ্জাক বলেন, ভারত একটি ভালো নির্বাচন চায়। ভারত মনে করে সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে আবারও সরকার গঠন হবে।

কৃষিমন্ত্রী আরও বলেন, ভারতের সাথে এই মুহূর্তে বাংলাদেশের সম্পর্ক অনন্য উচ্চতায় আছে। জঙ্গিবাদ, সন্ত্রাস দমনসসহ নানা বিষয়ে বাংলাদেশ ও আওয়ামী লীগের সাথে কাজ করতে আগ্রহী বিজেপি।

সংবাদ সম্মেলনে তথ্যমন্ত্রী ও দলের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, এই অঞ্চলের সাম্প্রদায়িক অপশক্তি দমনে বাংলাদেশ সরকারের উদ্যোগকে তারা স্বাগত জানিয়েছে।

প্রসঙ্গত, গত ৬ আগস্ট আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাকের নেতৃত্বে যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, আরমা দত্ত এমপি ও অধ্যাপক মেরিনা জাহান ভারত যান। ভারতীয় জনতা পার্টির (বিজেপি) ‘বিজেপিকে জানুন’ কর্মসূচির অংশ হিসেবে দলটির আমন্ত্রণে প্রতিনিধি দলটি নয়াদিল্লি সফর করে। পাঁচ সদস্যের প্রতিনিধি দলটি বুধবার (৯ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টায় দেশে ফিরে।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply