ফরিদপুরে পুলিশের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ, সুষ্ঠু বিচারের দাবি (ভিডিও)

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের চর ভদ্রাসনে, তুচ্ছ ঘটনার জেরে এক ব্যবসায়ীকে নির্যাতনের অভিযোগ উঠেছে দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে। জনগণের নিরাপত্তার দায়িত্ব অবহেলা করে খেয়াল-খুশিমতো আইন প্রয়োগের ঘটনায় এলাকায় চাঞ্চল্যের তৈরি করেছে। অন্যদিকে, আতঙ্কে দিন কাটাচ্ছে সিগারেটের প্যাকেট বদলে না দেয়ায় নির্যাতনের শিকার ব্যবসায়ীর পরিবার।

সিসি ক্যামেরার ফুটেজে যে ব্যাক্তিকে মারধোর করা হচ্ছে তিনি ফরিদপুরের একটি ফাস্টফুড দোকানের মালিক আব্দুর রব। সাদাপোশাকে আসা নির্যাতনকারীরা, চরভদ্রাসন থানার এএসআই শিমন খান, এসআই ইব্রাহিম ও তাদের সহযোগী সাব্বির।

ভুক্তভোগীর দাবি, গত মঙ্গলবার (৮ আগস্ট) দোকান মালিক আবদুর রবকে ১টি বিশ শলাকার সিগারেটের প্যাকেট বদলে ১০ শলাকার ২ টি প্যাকেট দিতে বলে এএসআই শিমন। কিন্তু, দোকানে সে সময় সিগারেট না থাকায় তা দিতে পারেননি দোকান মালিক। এতে ক্ষুব্ধ হয়ে পরেরদিন রবকে মারতে মারতে দোকান থেকে থানায় নিয়ে গারদে আটকে রাখেন তিন পুলিশ সদস্য।

ভুক্তভোগী দোকানদার আবদুর রব বলছেন, থানায় নিয়ে অনেক মারধর করেছে। পরে গারদে নিয়ে লাঠি আর রোলার দিয়ে অনেক মারধর করেছে। আমাকে বলেছে- পুলিশ কী জিনিস এবার বুঝছিস? ৫০ হাজার টাকা দিবি নাহলে আরও মারবো।

যদিও প্রশাসনের দাবি, বিষয়টির তাৎক্ষণিক সুরাহা হয়ে গেছে। এ প্রসঙ্গে চরভদ্রাসন থানার ওসি সেলিম রেজা বলেন, বিষয়টি শুনেছি। তাৎক্ষণিক সুরাহা হয়ে গেছে। ওদের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই।

এদিকে, ঘটনার পর থেকেই আতঙ্কে দিন কাটাচ্ছে ভুক্তভোগী পরিবারটি। এ বিষয়ে দ্রুত সুষ্ঠু বিচারের দাবি তাদের।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply