পুলিশ দেখে খালে ঝাঁপ, মুন্সিগঞ্জে মাদক মামলার আসামির মরদেহ উদ্ধার

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের টংগিবাড়ীতে পুলিশ দেখে খালে ঝাঁপ দিয়ে নিখোঁজের ৩৯ ঘণ্টা পর কুদ্দুস সরদার (৪২) নামের এক আসামির মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত কুদ্দুস স্থানীয় হাট বালিগাও এলাকার সাত্তার সরদারের ছেলে। তার বিরুদ্ধে টংগিবাড়ী ও লৌহজং থানায় ১৪টি মাদক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (১১ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার বেতকা ছটফটিয়ে গ্রাম সংলগ্ন ইছামতি নদী থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে গত বুধবার (৯ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার বালিগাঁ এলাকায় পুলিশ দেখে পার্শ্ববর্তী ডহুরি খালে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছিল কুদ্দুস সরদার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকালে টংগিবাড়ী থানার এসআই মো. আল-মামুন সঙ্গীয় ফোর্স নিয়ে অটোরিক্সায় করে বালিগাঁ ইসলামপুর এলাকা দিয়ে টহল দিচ্ছিল। এসময় রাস্তার বিপরীত দিক থেকে আসা অটোরিক্সার দুই ব্যক্তি পুলিশ বলে চিৎকার দিয়ে রিক্সা থেকে নেমে দুই দিকে দৌড় দেয়। এসময় সেখানে থাকা কুদ্দুস সরদার রাস্তার পশ্চিম পাশে থাকা পদ্মার শাখা ডহুরি খালের পানিতে ঝাঁপ দেয় এবং পুলিশ ও স্থানীয়দের কথা না শুনে সাঁতরে বালিগাঁও বাজারে দিকে চলে যায়। এরপর থেকেই নিখোঁজ ছিল সে।

এর মধ্যে আজ শুক্রবার সকালে স্থানীয় চাষীরা বালিগাঁও এলাকায় নদীতে তার মরদেহ ভেসে উঠতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মোস্তাফিজুর রহমান রিফাত জানান, নিখোঁজের পর কুদ্দুসকে ফায়ার সার্ভিসের মাধ্যমে খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। আজ সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সেটি মর্গে প্রেরণ করা হবে। নিহত কুদ্দুস সর্দারের বিরুদ্ধে লৌহজং এবং টংগিবাড়ী থানায় ১৪টি মাদক মামলা রয়েছে বলেও নিশ্চিত করেন তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply