বাসের ধাক্কায় বড় ভাইয়ের সামনে ছোট ভাইয়ের মৃত্যু

|

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ে বড় ভাই ইজাজের (৯) সাথে ঘুরতে গিয়ে যাত্রীবাহী বাসের ধাক্কায় রিফাত (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (১১ আগস্ট) সন্ধ্যায় পঞ্চগড় সদরের অমরখানা ইউনিয়নের চাওয়ায় সেতু সংলগ্ন তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

ঘটনার পর পরেই উদ্ধার করে শিশুটিকে প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল ও পরে রংপুরে নেয়ার পথে রাত ৮টার সময় মৃত্যুবরণ করে শিশুটি। মৃত শিশু রিফাত সদর উপজেলার অমরখানা ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার হাবিবুর রহমানের ছেলে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে বড় ভাইয়ের সাথে বাড়ি থেকে বের হয়ে চাওয়ায় সেতু এলাকায় নতুন নির্মিত পার্কে ঘুরতে যায়। ঘোরা শেষে বাড়ি ফেরার জন্য রাস্তায় উঠে রাস্তা পার হতে গেলে পঞ্চগড় থেকে তেঁতুলিয়াগামী নসিব পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দেয়। এতে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হয়ে রাস্তায় পড়ে যায় সে। স্থানীয়রা দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুরে নেয়ার পথে মৃত্যুবরণ করে শিশুটি।

এদিকে ঘটনার পর পরেই স্থানীয়দের সহায়তায় ঘাতক যাত্রীবাহী বাসটিকে আটক করে পুলিশ। তবে চালক ও হেলপার পালিয়ে যায়।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় সড়ক পরিবহন আইনে মামলার প্রস্তুতি চলছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply