ফেসবুক ও টুইটারের ‘কেজ ফাইট’ কোথায় হবে জানালেন ইলন মাস্ক

|

মেটা এবং ফেসবুকের প্রধান নির্বাহী মার্ক জাকারবার্গের সঙ্গে তার প্রতিদ্বন্দ্বী ব্যবসায়ী এবং আরেক সামাজিক যোগাযোগ মাধ্যম প্রধান ইলন মাস্কের ‘কেজ ফাইট’ নিয়ে অধীর আগ্রহে অপেক্ষা করছে গোটা বিশ্ববাসী। এ নিয়ে গণমাধ্যম ও সামাজিক যোগযাযোগমাধ্যম এখন সরগরম। অবশেষে এই যুদ্ধ কোথায় অনুষ্ঠিত হবে জানালেন ইলন মাস্ক। খবর দ্য গার্ডিয়ানের।

শুক্রবার (১১ আগস্ট) এক টুইটে ইলন মাস্ক জানান, কেজ ফাইটটি ইতালির রোমে অনুষ্ঠিত হবে। এই যুদ্ধ সরাসরি টুইটার এবং মেটায় সম্প্রচার করা হবে।

টুইটে ইলন মাস্ক বলেন, কেজফাইটটি ইউএফসি নয় আমার ও মার্ক জাকারবার্গের ফাউন্ডেশনের মাধ্যমে পরিচালনা করা হবে। সবকিছুই হবে প্রাচীন রোম শহরে। অতএব কোনো কিছুই আধুনিক হবে না। তিনি বলেন, এ থেকে যা আয় হবে তার সবই দাতব্য প্রতিষ্ঠানে যাবে।

মাস্ক আরও জানান, ইতোমধ্যে তিনি এ বিষয়ে ইতালির প্রধানমন্ত্রী ও দেশটির সংস্কৃতি মন্ত্রীর সাথে কথা বলেছেন। তবে ভেন্যুর তারিখ সম্পর্কে কিছু জানাননি তিনি।

প্রসঙ্গত, কেজ ফাইট এক ধরণের মিক্সড মার্শাল আর্টের প্রতিযোগিতা। এটি মূলত দুইজন খেলোয়াড়ের মধ্যে অনুষ্ঠিত হয়, যারা একটি অ্যালুমিনিয়াম বা ধাতব তারের তৈরি খাঁচার মধ্যে একটি নির্দিষ্ট সময় লড়াই করেন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply