লুনিনকে নিয়ে আত্মবিশ্বাসী আনচেলোত্তি

|

ছবি: সংগৃহীত

নিয়মিত গোলরক্ষক থিবো কোর্তোয়ার ইনজুরি মৌসুম শুরুর আগে দুশ্চিন্তায় ফেলেছে রিয়াল মাদ্রিদ ভক্তদের। তার জায়গায় আন্দ্রেই লুনিনকে নিয়েই মৌসুমের প্রথম ম্যাচ খেলবে রিয়াল। লুনিনকে নিয়ে বেশ আত্মবিশ্বাসী কোচ কার্লো আনচেলোত্তি। তিনিই জানিয়েছেন, এখনই কোনো নাম্বার নাইনের প্রয়োজন নেই গ্যালাক্টিকোদের।

লা লিগার গত মৌসুমটা মোটেও প্রত্যাশা মতো যায়নি রিয়াল মাদ্রিদের। লা লিগা ট্রফি হাতছাড়া করার পর, চ্যাম্পিয়ন্স লিগেও হতাশাজনক পারফর্মেন্স ছিল গ্যালাক্টিকোদের। আর এবারের মৌসুম শুরুর আগেই দুঃসংবাদ মাদ্রিদ শিবিরে। দলটির নিয়মিত গোলরক্ষক কোর্তোয়ার ইনজুরি দুশ্চিন্তা বাড়িয়েছে মাদ্রিদ ভক্তদের। তবে দল যে পুরোপুরি আত্মবিশ্বাসী সে আশ্বাসের কথাই শোনালেন কোচ। জানালেন কোর্তোয়ার জায়গায় খেলবেন ইউক্রেনিয়ান গোলকিপার আন্দ্রেই লুনিন।

রিয়াল মাদ্রিদের কোচ কার্লো আনচেলোত্তি বলেন, লুনিনকে নিয়ে আমরা বেশ আত্মবিশ্বাসী। কোর্তোয়ার আস্ত্রপচার ও পুনর্বাসন মিলিয়ে বেশ খানিকটা সময় প্রয়োজন। আমরা এখন লুনিনকে নিয়েই পরিকল্পনা সাজাচ্ছি। সে আমাদের প্রমাণিত গোলরক্ষক। আমাদের বাকি গোলরক্ষকরা এখনও অনেক তরুণ।

গত মৌসুমে মাদ্রিদ শিবিরে দেখা দিয়েছে এক ভিন্নধর্মী সমস্যা। গোল আদায়ের সুযোগ পেয়েও একাধিকবার ব্যর্থ হয়েছে দলটি। বেশ কয়েকটি ম্যাচেই সে সমস্যার মাশুলও দিতে হয়েছে আনচেলত্তি শিষ্যদের। তাই তো নাম্বার নাইনের অভাবই ভোগাচ্ছে নাকি দলকে, এমন প্রশ্ন ছিল সকলের মনে।

জবাবে আনচেলোত্তি বলেন, আমার মনে হয় না এখন কোনো নাম্বার নাইনের দরকার আছে। এটা সত্য যে আমরা বেশ কয়েক ম্যাচে গোল করার সুযোগ নষ্ট করেছি। কিন্তু প্রি সিজনে তা খুবই স্বাভাবিক। পরিস্থিতি সময়ের সাথে সাথে ঠিক হয়ে যাবে।

এখন নতুন উদ্যোমে কেমন করবে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ, তা তো সময়ই বলে দেবে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply