মাহমুদউল্লাহকে দলে না নেয়ার কারণ জানালেন নান্নু

|

ছবি: সংগৃহীত

চলতি মাসের শেষের দিকে শুরু হচ্ছে এশিয়া শ্রেষ্ঠত্বের লড়াই। আসন্ন এশিয়া কাপের পূর্বে নানারকম সমস্যার সম্মুখীন হতে হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে। তবে সব জটিলতার অবসান ঘটিয়ে এশিয়া কাপের জন্য ১৭ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। ঘোষিত এ স্কোয়াডে জায়গা পাননি, অভিজ্ঞ মিডল অর্ডার ব্যাটার মাহমুদউল্লাহ রিয়াদ। টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্তেই রিয়াদকে এশিয়া কাপের স্কোয়াডে রাখা হয়নি, বলে জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

শনিবার (১২ আগস্ট) মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের সংবাদ সম্মেলন কক্ষে এশিয়া কাপের স্কোয়াড ঘোষণা করেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

মাহমুদুল্লাহকে না রাখার বিষয়ে নান্নু বলেন, এ জায়গায় রিয়াদকে নিয়ে অনেক আলোচনা হয়েছে। তারপর টিম ম্যানেজমেন্ট অনেক আলোচনার পর, সামনে কোন দেশের বিপক্ষে কীভাবে খেলবে সে সংক্রান্ত একটা প্ল্যান আমাদের দেয়। এসব চিন্তা-ভাবনা করেই রিয়াদকে অফ করা হয়েছে। ম্যানেজমেন্টের প্ল্যানকে আমরা ভালো মনে করেছি। কোচের একটা প্ল্যান আছে, সব আলোচনা করা হয়েছে, অধিনায়কের সাথেও আলোচনা করা হয়েছে। তারপরই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

মাহমুদউল্লাহ রিয়াদ বাংলাদেশের সর্বশেষ তিনটি ওয়ানডে সিরিজেও ছিলেন না। কিন্তু, সম্প্রতি বাংলাদেশ দলের অনুশীলনে তার উপস্থিতি দেখে মনে হচ্ছিলো, এশিয়া কাপের দলে হয়তো জায়গা হবে এ অভিজ্ঞ ক্রিকেটারের। কিন্তু, তা আর হলো না। রিয়াদকে বাদ দিয়েই ঘোষণা করা হলো এশিয়া কাপের স্কোয়াড।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply