এশিয়া কাপে স্ট্যান্ডবাই হিসেবে থাকছেন যে তিন খেলোয়াড়

|

ছবি: সংগৃহীত

সকল জল্পনা-কল্পনা শেষে এশিয়া কাপের জন্য ১৭ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। মূল দলের পর এবার স্ট্যান্ডবাই তালিকায় থাকা আরও তিন ক্রিকেটারের নাম জানিয়েছে বিসিবি।

এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে বিসিবি জানায় ১৭ সদস্যের স্কোয়াডের সঙ্গে শ্রীলঙ্কা ও পাকিস্তানে অনুষ্ঠিতব্য এশিয়া কাপ ২০২৩ এর বিবেচনায় থাকবেন ৩ স্ট্যান্ডবাই ক্রিকেটারও। তারা হলেন- তাইজুল ইসলাম, সাইফ হাসান ও তানজিম হাসান সাকিব।

আফগানিস্তানের বিপক্ষে ঘরের মাঠে ওয়ানডে সিরিজ খেলেছিলেন তাইজুল ইসলাম। তবুও জায়গা হয়নি এশিয়া কাপের মূল দলে। তবে দলের সঙ্গে স্ট্যান্ডবাই হিসেবে থাকছেন অভিজ্ঞ এই স্পিনার। এদিকে দেশের হয়ে ছয়টি টেস্ট আর দুটি টি-টোয়েন্টি খেললেও এখনও তরুণ ওপেনার সাইফ হাসানের অভিষেক হয়নি ওয়ানডেতে। এবার এশিয়া কাপের স্ট্যান্ডবাইতে আছেন।

২১ বছর বয়সী তানজিম হাসান সাকিব ঘরোয়া ক্রিকেটে দারুণ খেলে নজর কেড়েছেন। তবে এখনই মূল দলে সুযোগ হচ্ছে না তার। আছেন তিনজনের স্ট্যান্ডবাইতে।

এশিয়া কাপের বাংলাদেশ স্কোয়াড- সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, নাইম শেখ, তানজিদ হাসান তামিম, শামীম হোসেন পাটোয়ারী, আফিফ হোসেন ধ্রুব, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম ও এবাদত হোসেন।

স্ট্যান্ডবাই ক্রিকেটার- তাইজুল ইসলাম, সাইফ হাসান, তানজিম হাসান সাকিব।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply