জুরাইনে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, একই পরিবারের দগ্ধ ৫

|

রাজধানীর কদমতলীর জুরাইন এলাকায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে নারী ও শিশুসহ একই পরিবারের পাঁচজন দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

রোববার (১৩ আগস্ট) দিবাগত রাতে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন, আলতাফ সিকদার (৭০), তার স্ত্রী মর্জিনা বেগম (৫০), মেয়ে মুক্তা খাতুন (৩০), তার স্বামী আতাহার (৩৫) ও তাদের মেয়ে আফসানা (০৫)।

দগ্ধদের উদ্ধার করে রাতেই শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, দগ্ধ পাঁচজনের মধ্যে মুক্তা, তার স্বামী ও সন্তান তিনজনের অবস্থা আশঙ্কাজনক। বাকি দু’জন শঙ্কামুক্ত।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, দগ্ধরা চিকিৎসাধীন রয়েছেন। এ বিষয়ে সংশ্লিষ্ট থানা অবগত রয়েছে।

দগ্ধ আলতাফ সিকদারের শ্যালক মো. মাহাবুব জানান, জুরাইন মাদবর বাজার সলিমুল্লাহ রোডের মান্নান মাস্টারের চারতলা বাড়ির নিচ তলায় ভাড়া থাকে তার বোনের পরিবার।

তিনি বলেন, আমি যতটুকু শুনেছি, তাদের ভাড়া বাসার পাশের বাড়ির গ্যাসের লাইনে লিকেজ ছিল। রাত ২টার দিকে রান্নার জন্য চুলা ধরাতে দেশলাই জ্বালালে বিস্ফোরণ ঘটে এবং ঘরে আগুন ধরে যায়। এতে তারা দগ্ধ হন। সংবাদ শুনে তাদেরকে উদ্ধার করে রাতেই হাসপাতালে নিয়ে আসি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply