বিয়ে করেছেন তাসনিয়া ফারিণ

|

বিয়ে করেছেন তাসনিয়া ফারিণ। ছবি: ফেসবুক

৮ বছর প্রেমের পর বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। সোমবার (১৪ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন সময়ের আলোচিত এই অভিনেত্রী। অভিনেত্রীর স্বামীর নাম শেখ রেজওয়ান। তিনি বিদেশে কর্মরত।

তাসনিয়া ফারিণ ছোট পর্দার একজন জনপ্রিয় অভিনেত্রী। নাটক, ওটিটির পর সম্প্রতি কলকাতার সিনেমায়ও নাম লিখিয়েছেন তিনি। দীর্ঘদিন ধরে গুঞ্জন চলছিল, প্রেম করছেন ফারিণ। গণমাধ্যমের এসব গুঞ্জনের জবাব বেশ ক’বারই দিয়েছেন ফারিণ। অবশেষে, সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন বিয়ের খবর।

তার জীবনসঙ্গী মিডিয়ার কেউ নন। তবে তিনি কী করেন, সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি এখনও। সামাজিক মাধ্যমে স্বামীর সঙ্গে একটি ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন সাড়ে আট বছরের বন্ধুত্ব, ভালোবাসা আর একত্রে থাকার কথা। অবশেষে গত ১১ আগস্ট আনুষ্ঠানিকভাবে গাঁটছড়া বাঁধার সিদ্ধান্তের কথা জানিয়েছেন তিনি।

ফেসবুক স্ট্যাটাসে তার কৃতজ্ঞতা ও অনিন্দ্য ভালোবাসার কথা নির্দ্বিধায় জানান দেন ফারিণ। নিজের অভিনয়ের মতো দ্বিধাহীন স্বরে বলেন, আমার কাছে এখনো অবিশ্বাস্য লাগছে, আমি একজন স্বামী পেয়েছি। আমার মনে হচ্ছে, আমি সবচেয়ে ভাগ্যবতী মেয়ে। আমি তোমাকে ভালোবাসি ও আজীবন বাসবো। তাকে বিয়ে করার জন্য তার জীবনসঙ্গী শেখ রেজওয়ানকে ধন্যবাদও জ্ঞাপন করেন এই জনপ্রিয় অভিনেত্রী।

নিজেকে প্রতিনিয়ত ভেঙে গড়া এবং ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করার সুবাদে দর্শকের কাছে সমাদৃত তাসনিয়া ফারিণ। এ বছর অতনু ঘোষের সিনেমা ‘আরো এক পৃথিবী’তে তার অভিনয় নজর কাড়ে সবার। প্রথম সিনেমা মুক্তির পর এবার আসলো তার বিয়ের সুখবর। ২০২৩ সাল তার জন্য সম্ভবত পয়মন্ত।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply