‘শুধু মায়ায় আটকায়’, নারী কিসে আটকায় নিয়ে মন্তব্য পরীমণির

|

'নারী কিসে আটকায়' প্রসঙ্গে বলেছেন পরীমনি। ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যমে কয়েকদিন ধরে ঘোরাফেরা করছে একটি প্রশ্ন। প্রশ্নটি হলো– ‘নারী আসলে কিসে আটকায়?’। সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ডিং এই প্রশ্নের উত্তর দিয়েছেন বাংলাদেশের আর্ট কালচারের সঙ্গে যুক্ত অনেকেই। এবার এই ট্রেন্ডে গা ভাসালেন ঢালিউড নায়িকা পরীমণি।

রোববার (১৩ আগস্ট) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে ছেলে রাজ্যের সঙ্গে একটি ছবি পোস্ট করেন পরীমণি। সেখানে ভীষণ আলোচিত এই প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি। তিনি লেখেন, ‘নারী, পুরুষ কিংবা মানুষ, কিসে এতো আটকে রাখার দায়? জীবন শুধু মায়ায় আটকায়।’ লেখার সঙ্গে একটি লাভ ইমোজি দেন ঢাকাই সিনেমার এই নায়িকা।

‘নারী কিসে আটকায়’ বর্তমানে একটি ট্রেন্ড। এই বিষয়ে তর্ক-বিতর্কে মত্ত হচ্ছেন নেটিজেনরা। নানা রকম দৃষ্টিকোণ থেকে মন্তব্য করছেন বাংলাদেশের অনেক অভিনেতা-অভিনেত্রীরাও। এই প্রসঙ্গে সম্প্রতি ঢালিউডের আলোচিত-সমালোচিত নায়ক জায়েদ খান বলেন, নারী আসলে আটকায় জায়েদ খানে। আর সুন্দরী নারীতে আটকায় জায়েদ খান। অবশ্য এই কথা বলার জের ধরে পরদিন উকিল নোটিশ পেতে হয় তাকে।

নায়িকা পরীমণির পোস্টে মন্তব্য করেন শোবিজের অনেক অভিনেত্রী। চিরনায়িকা মাহিয়া মাহী লেখেন, ট্রুডো-সোফির কোনো সমস্যা নেই। আমরা কেন এই প্রসঙ্গে মারা যাচ্ছি? ‘নারী কিসে আটকায়’ প্রশ্নের প্রতিক্রিয়া দিয়েছেন বাংলাদেশের আরেক নায়িকা নুসরাত ফারিয়া। তিনি লিখেছেন, একটি মেয়ে একটি সম্পর্ক থেকে শুধুমাত্র ভালোবাসা, যত্ন ও স্নেহ চায়। সে আর কিছু চায় না। পরীমনির এই পোস্টে নারীর আটকানো প্রসঙ্গে নিজের জোরালো মন্তব্য ব্যক্ত করেন অভিনেত্রী সোহানা সাবাও।

/এএম

এই বিষয়ে আরও পড়ুন: ‘নারী আটকায় কিসে?’ এমন জিজ্ঞাসা কেন?


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply