ফরিদপুরে জমি নিয়ে বিরোধের জেরে ভাসুরের হাতে গৃহবধূ খুন

|

ফাইল ছবি

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে নিজের ভাসুরের হাতে হত্যাকাণ্ডের শিকার হয়েছেন মাজেদা পারভিন (৪৩) নামের এক গৃহবধূ। এরইমধ্যে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ। আর, ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন অভিযুক্ত আব্দুর রব।

মঙ্গলবার (১৫ আগস্ট) বিকেলে শহরের কমলাপুর লালের মোড় এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, কমলাপুর লালের মোড় এলাকার একটি বাড়িতে মাদরাসা পড়ুয়া ছেলে ও স্ত্রী মাজেদাসহ বসবাস করতেন রাজা মিয়া। রাজা মিয়ার মেজো ভাই আব্দুর রব (৭০) তাদের সাথে একই বাড়িতে থাকতেন। বসতবাড়ির জমি নিয়ে তাদের বিরোধ চলছিলো দীর্ঘদিন ধরেই। কিছুদিন আগে আব্দুর রবকে জমির জন্য কিছু টাকা দেয়ার কথা ছিল রাজা মিয়ার। রাজা মিয়া কিছু টাকা পরিশোধও করেন। এরই জেরে, মঙ্গলবার বিকেলে রাজা মিয়ার স্ত্রী মাজেদা পারভিনের কাছে টাকা চাইতে যান আব্দুর রব। মাজেদা তাকে বলেন, ‘টাকা পরিশোধ হয়ে গেছে। এ কথা শুনে ক্ষিপ্ত হয়ে চাপাতি দিয়ে মাজেদাকে কুপিয়ে গুরুতরভাবে
আহত করেন আব্দুর রব।

এরপর, দ্রুত তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিতসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতয়ালী থানার ওসি এম এ জলিল জানান, মরদেহের সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য বিএসএমএমসি হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক আব্দুর রব এখনও পলাতক আছে, তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply