নিহত নেতাকর্মীদের রক্ত বৃথা যেতে দেয়া হবে না: মির্জা ফখরুল

|

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: সংগৃহীত

নিহত নেতাকর্মীদের রক্ত বৃথা যেতে দেয়া হবে না বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আর সময় দেয়া হবে না। এখনই পদত্যাগ করতে হবে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

শুক্রবার (১৮ আগস্ট) মহানগর দক্ষিণ বিএনপির গণমিছিলের শুরুতে এসব কথা বলেন বিএনপি মহাসচিব। তিনি বলেন, মিছিল এখন জনসমুদ্রে পরিণত হয়েছে। শান্তিপূর্ণভাবে গণতান্ত্রিক উপায়ে ভোটাধিকার ফিরে পাবার আন্দোলন করছে বিএনপি।

মির্জা ফখরুল অভিযোগ করে বলেন, রাজধানীর প্রবেশমুখে শান্তিপূর্ণ কর্মসূচিতেও হায়েনার মতো আক্রমণ করেছে সরকার। মির্জা ফখরুল বলেন, ভয়ে মুখ শুকিয়ে গেছে প্রধানমন্ত্রীর। যারা বিদেশে অর্থ পাচার করেছে তাদের কীভাবে বাঁচাবে সে চিন্তা করছে। পালাবার পথ না পেয়ে ভারত মহাসাগর, বঙ্গোপসাগরের নামে উল্টোপাল্টা বকতে শুরু করেছে। তিনি আরও বলেন, কোন সংবিধানের অধীনের নির্বাচন হবে? বৈধ সংবিধান কাঁটাছেড়া করে শেষ করে দিয়েছে বর্তমান সরকার।

গণমিছিলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, শেখ হাসিনার দিন শেষ। খুব অল্প সময়ের মধ্যে বিদায় নিতে হবে তাকে। নতুন নাটকের মধ্য দিয়ে ক্ষমতায় থাকলে তার পরিণতি কী হবে তা জানি না। তার অধীনে কোনো নির্বাচনে বিএনপি ও দেশের জনগণ যাবে না। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে ১৮ কোটি মানুষ বাঁচতে পারবে না। ভয় কে জয় করে ফ্যাসিবাদের হাত থেকে দেশকে মুক্ত করা হবে। কোন দেশ কী বললো কিছু যায় আসে না। আমাদের গণতন্ত্র আমাদের উদ্ধার করতে হবে। প্রধানমন্ত্রীকে ক্ষমতায় রাখতে চাইলে কারো মাতব্বরি টিকবে না। বিএনপি ক্ষমতায় আসলে আওয়ামী লীগের কারো বাড়িঘর লুট করবে না।

আরও পড়ুুন: নিরপেক্ষ সরকারের অধীনেই নির্বাচন হবে, গণমিছিলে মির্জা আব্বাস

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply