যশোর-বেনাপোল মহাসড়কে গাছ ভেঙে নিহত ২

|

স্টাফ করেসপনডেন্ট, যশোর:

যশোর-বেনাপোল মহাসড়কে কাভার্ড ভ্যানের ধাক্কায় পুরানো গাছের ডাল ভেঙ্গে বাসের ছাদে পড়ে দু’জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাত সাড়ে দশটার দিকে যশোরের ঝিকরগাছা উপজেলার বেনেয়ালি ব্র্যাক অফিসের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, যশোর সদর উপজেলার উপশহর ডি বøকের লিয়াকত আলীর ছেলে মো. সালাউদ্দিন (৪৫) ও বেনাপোলের বড় আঁচড়া গ্রামের মুনছুর আলীর ছেলে শিমুল হোসেন (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে একটি কাভার্ডভ্যান বেনাপোল থেকে যশোরের দিকে যাচ্ছিল। কাভার্ডভ্যানটি যশোর-বেনাপোল মহাসড়কের বেনেয়ালী ব্র্যাক অফিসের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বেনাপোলগামী যাত্রীবাহী বাসকে সাইড দিতে গিয়ে রাস্তার পাশে পুরানো কড়ই গাছে ধাক্কা দেয়। কাভার্ডভ্যানের ধাক্কায় পুরানো কড়ই গাছের উপরের অংশ ভেঙে পড়ে।

গাছের উর্ধ্বাংশটি যাত্রীবাহী বাসের ছাদের ওপরে ভেঙে পড়লে ছাদে থাকা যাত্রী সালাউদ্দিন নামক একজন ঘটনাস্থলে নিহত হন। পেশায় তিনি ডায়নামো মিস্ত্রি। গুরুতর আহত হন শিমুল হোসেন। গুরুতর আহত অবস্থায় তাকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে, দুর্ঘটনার পর সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। ফলে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে ঝিকরগাছা থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ঝিকরগাছা ফায়ার সার্ভিস টিম উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেন।

ঝিকরগাছা থানার ওসি সুমন ভক্ত ঘটনাটি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পরপরই ঝিকরগাছা থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ঝিকরগাছা ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে হাজির হয়। লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পরে সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply