মাথা ফেটেছে রাজের, হাসপাতালে পরীমণি

|

কিছুতেই যেন শেষ হচ্ছে না আলোচিত তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজের ব্যক্তিগত জীবনের সমস্যা। বিশ্বস্ত সূত্রে জানা গেছে, জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন পরীমণি। অপরদিকে, মাথা ফেটেছে শরিফুল রাজের। তবে কীভাবে তিনি আহত হলেন সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।

এর আগে, গত বুধবার (১৬ আগস্ট) রাতে নিজেদের মধ্যকার মনোমালিন্য ভুলে একত্রিত হন ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত তারকা জুটি রাজ-পরী। কিন্তু, শুক্রবার (১৮ আগস্ট) সন্ধ্যার পর জানা গেলো যে তারা আর একসঙ্গে থাকছেন না। এরইমধ্যে, একই রাতে মাথা ফেটে হাসপাতালের বিছানায় রক্তাক্ত অবস্থায় শুয়ে থাকা রাজের একটি ছবি এসেছে গণমাধ্যমের হাতে। সূত্র বলছে, মাথা ফেটে গেছে রাজের। কিন্তু কীভাবে ঘটলো এ দুর্ঘটনা তা এখনও জানা যায়নি।

এদিকে, হাসপাতলে ভর্তি হয়েছেন পরীমণিও। নিজের সামাজিকমাধ্যমে একটি পোস্টে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। ফেসবুকে পরীর আপলোড করা ছবিতে দেখা গেছে, ক্যানোলা করা দুটি হাত। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমরা পরীতমা।’ চেক ইন দিয়েছেন একটি বেসরকারি হাসপাতালে। এ থেকে স্পষ্ট যে, পরীমণি ও তমা মির্জা দুজন একই হাসপাতালে ভর্তি আছেন।

ওই ছবিতে তমা মির্জা লিখেছেন, ‘আগে সুস্থ হই দুজন।’ নেটিজেনরা সুস্থতা কামনা করেছেন তাদের। আবার কেউ কেউ জানতে চেয়েছেন পরীমণির কী হয়েছে? তবে এসব প্রশ্নের কোনো প্রত্যুত্তর দেননি পরী।

এর আগে জানা গিয়েছিল, বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাত থেকেই তীব্র জ্বরে ভুগছেন পরীমণি। শুক্রবার (১৮ আগস্ট) সকাল থেকে বেড়েছে তার জ্বরের মাত্রা। হাসপাতালে যাওয়ার কথা ছিল তার। ধারণা করা হচ্ছে, জ্বরের হাত থেকে মুক্তি পেতেই চিকিৎসকের দ্বারস্থ হয়েছেন তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply