ফাইনালে মেসির মায়ামি, টিকিট মূল্য ১৩ লাখ টাকা!

|

ছবি: সংগৃহীত

লিগস কাপের ফাইনালে ন্যাশভিলের বিপক্ষে মাঠে নামবে লিওনেল মেসির ইন্টার মায়ামি। একে তো মায়ামির প্রথম ফাইনাল তার ওপর মেসির আকাশচুম্বী জনপ্রিয়তা—সব মিলিয়ে ফাইনালের টিকিটের দামও আকাশ ছুঁয়েছে। সর্বোচ্চ মূল্যের টিকিটের দাম রাখা হয়েছে ১১ হাজার ৯০০ ডলার (১৩ লাখ টাকার কিছু বেশি)।

রোববার (২০ আগস্ট) জিওডিস পার্কে বাংলাদেশ সময় সকাল ৭’টায় শুরু হবে ম্যাচটি। ইতিহাস গড়া থেকে মাত্র একধাপ দূরে আছে ইন্টার মায়ামি। প্রতিষ্ঠার ৫ বছরে ট্রফি জয়ের সম্ভাবনা কখনোই ৪১ শতাংশের উপরে ওঠেনি ক্লাবটির। তবে প্রেক্ষাপট পাল্টেছে লিওনেল মেসি যোগ দেয়ার পর। সম্ভাবনার পারদ এখন এতটাই জোরালো যে চ্যাম্পিয়ন না হলেই বরং মনে হবে অপ্রত্যাশিত।

রূপকথার রাজার মতোই যেন যুক্তরাষ্ট্রে আবির্ভাব এলএমটেনের। যার ছোঁয়ায় এখন নতুন স্বপ্নে বিভোর ইন্টার মায়ামি। মেসি যোগ দেয়ার আগে যে দলটি ১০ ম্যাচে মাত্র একটি জয় দেখেছিল, সেই দলই কিনা টানা ৬ ম্যাচ জিতে পৌঁছে গেছে লিগস কাপের ফাইনালে!

মেসিদের ফাইনাল ম্যাচকে সামনে রেখে ন্যাশভিলের ৩০ হাজার দর্শক ধারণক্ষমতার স্টেডিয়ামের সকল টিকিট বিক্রি হয়ে গেছে। মেসির আকাশচুম্বী জনপ্রিয়তায় টিকিটের দামও ছুঁয়েছে আকাশ। ফাইনালের টিকিট সর্বনিম্ন ৪৬০ ডলার ও সর্বোচ্চ ১১ হাজার ৯’ ডলারে বিক্রি হয়েছে। বাংলাদেশি মুদ্রায় যার মূল্য ১৩ লাখ টাকার কিছু বেশি।

মায়ামি-ন্যাশভিল ম্যাচের সকল টিকিট বিক্রি হয়েছে অনলাইনে। এমন আগুন দামের মধ্যে কয়েক মিনিটেই শেষ হয়ে যায় সব টিকিট। অনেকে আবার দ্বিগুণ দামে ন্যাশভিলের সমর্থকদের কাছ থেকে কিনছেন তা।

লিওনেল মেসি মেজর লিগ সকারে যোগ দেয়ার পরই আলোচনার কেন্দ্রে আসে যুক্তরাষ্ট্রের ফুটবল। এবার এই ফুটবল জাদুকরের ম্যাজিকে ইউরোপের ফুটবলের সাথে পাল্লা দিতে তৈরি হচ্ছে এমএলএস।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply