নাটোরে ছুরিকাঘাতে যুবক খুন

|

নিহত নাজমুল হোসেন।

সিনিয়র করেসপন্ডেন্ট, নাটোর:

নাটোরের লালপুরে গ্যারেজে মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নাজমুল হোসেন (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার (১৯ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার নান্দরায়পুর গ্রামের বটতলায় এই ঘটনা ঘটে। নিহত নাজমুল একই গ্রামের আজিজ হোসেনের ছেলে। তিনি কসমেটিক ব্যবসায়ী ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মোটরসাইকেল নিয়ে বটতলা এলাকার জিয়ার গ্যারেজের সামনে যায় নাজমুল। এ সময় গ্যারেজের কর্মচারীরা নাজমুলকে মোটরসাইকেলের জন্য গ্যারেজ করতে বলে। এ নিয়ে তাদের মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয়। তখন গ্যারেজ মালিক জিয়াসহ অজ্ঞাত ৪-৫ জন নাজমুলের সাথে তর্ক শুরু করে। এর এক পর্যায়ে জিয়ার হাতে থাকা চাকু দিয়ে নাজমুলকে এলোপাথাড়ি আঘাত করা হয়। তাতে নাজমুল রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন।

এরপর খবর পেয়ে নাজমুলের আত্মীয়-স্বজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক নাজমুলকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশকে খবর দেয়া হলে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

এ ঘটনার পরই গ্যারেজ মালিক জিয়া ও তার সহযোগীরা পালিয়ে যায়। তাদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply