পরকীয়ার জেরে প্রবাসী স্বামীকে হত্যার অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে

|

নিহত প্রবাসী আলাউদ্দিন বেপারি। ছবি: সংগৃহীত

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরের ভেদরগঞ্জে পরকীয়ার জেরে প্রবাসী স্বামীকে হত্যার অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্ধে। শনিবার (১৯ আগস্ট) রাত ৯টার দিকে উত্তর তারাবুনিয়ার বেপারিকান্দি গ্রামের তিন রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

নিহত প্রবাসী আলাউদ্দিন বেপারি উত্তর তারাবুনিয়া বেপারিকান্দির মফিজুল বেপারির ছেলে। তিনি দুবাই প্রবাসী ছিলেন। আটককৃতরা হলেন একই গ্রামের ওবায়দুল্লাহ মৃধার দুই ছেলে আব্দুল্লাহ মৃধা ও রিফাত মৃধা।

নিহতের পরিবারের দাবী, আলাউদ্দিনের স্ত্রী রুমা আক্তার (২৭) এর সাথে একই গ্রামের আব্দুল্লাহ মৃধার সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে শনিবার রাতে আব্দুলাহ মৃধার সঙ্গে আলাউদ্দিনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আব্দুল হক ও তার ভাই রিফাত মৃধা কাঁচি দিয়ে গলায় আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে আলাউদ্দিন। এসময় পালানোর চেষ্টা করলে আব্দুল হক ও রিফাতকে ধরে পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয়রা।

নিহতের স্ত্রীর দাবী, আব্দুল্লাহ মৃধার দোকানে কাপড় বানাতে এবং বিকাশে টাকা উঠাতে গেলে কৌশলে তার সোশ্যাল মিডিয়ার আইডি হ্যাক করে মোবাইলফোনে থাকা ব্যক্তিগত ছবি নিয়ে যায়। এরপর থেকে তাকে দীর্ঘদিন যাবত উত্যক্ত করে আসছিল দর্জি আব্দুল্লাহ। স্বামী আলাউদ্দিনকে বিষয়টি জানালে সে আব্দুল্লাহর দোকানে বিষয়টি সুরাহা করতে গিয়েছিল বলে নিহতের স্ত্রী দাবি করেছেন।

শরীয়তপুরের সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) মুসফিকুর রহমান বলেন, এ ঘটনায় দুজন আটক হলেও এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। মামলা হওয়ার পরে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানিয়েছেন।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply