ওটিটিতে মুক্তি পাচ্ছে ‘প্রিয়তমা’ ও ‘সুড়ঙ্গ’

|

'প্রিয়তমা' ও 'সুড়ঙ্গ' এবার মুক্তি পেতে যাচ্ছে ওটিটিতে। ছবি: সংগৃহীত

ঈদুল আযহায় (২৯ জুন) আরও তিনটি সিনেমার সঙ্গে দেশজুড়ে মুক্তি পায় হিমেল আশরাফের ‘প্রিয়তমা’ ও রায়হান রাফির ‘সুড়ঙ্গ’। ছবি দুটি মাল্টিপ্লেক্সসহ সিঙ্গেল হলগুলোতে এখন পর্যন্ত অব্যাহত রেখেছে দাপট। এর মধ্যেই আসলো ওটিটিতে ‘প্রিয়তমা’ ও ‘সুড়ঙ্গ’ সিনেমার মুক্তির খবর।

জানা গেছে, আগামী মঙ্গলবার (২২ আগস্ট) থেকে ওটিটি প্ল্যাটফর্ম বায়োস্কোপে দেখা যাবে শাকিব খান অভিনীত বহুল আলোচিত সিনেমাটি। মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমার পরিচালক হিমেল আশরাফ। এরই মধ্যে বায়োস্কোপের অফিশিয়াল ফেসবুক পেজে প্রিয়তমা মুক্তির ঘোষণা দেয়া হয়েছে। প্রকাশিত হয়েছে প্রিয়তমার ট্রেলারও।

অন্যদিকে, আগামী বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাত আটটায় ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে দেখা যাবে ‘সুড়ঙ্গ’ সিনেমার নতুন ভার্সন (এক্সটেন্ডেট ডিরেক্টরস কাট)। চরকি ও আলফা আই স্টুডিওজের যৌথ প্রযোজনায় নির্মিত এই সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছে আফরান নিশোর।

ইতোমধ্যে দুটি ছবির নামের পাশে ‘ব্লকবাস্টার’ তকমা জুটে গেছে। মাল্টিপ্লেক্সসহ দেশের সিঙ্গেল হলগুলোতে ৫৩ দিন ধরে চলার মধ্য দিয়ে হাফ সেঞ্চুরিও পূরণ করে ফেলেছে সিনেমা দুটি। স্টার সিনেপ্লেক্সে পাঁচ শাখায় আটটি শোসহ দেশের ৩৬টি হলে একযোগে চলছে ‘প্রিয়তমা’ এবং স্টার সিনেপ্লেক্সের ছয় শাখায় ১০টি শোসহ ১৬টি প্রেক্ষাগৃহে চলছে ‘সুড়ঙ্গ’।

৫৩ দিন অতিবাহিত হওয়ার পরও বড় পর্দায় এখনও যেসব দর্শক সিনেমাগুলো দেখেননি, তাদের জন্য আনন্দের বাতাবরণ নিয়ে এলো এই খবর। আলোচিত ছবি দুটি এবার ঘরে বসে মুঠোফোনে দেখা যাবে, যা সিনেমা ও ওটিটির দর্শকের জন্য নিশ্চয়ই বাড়তি পাওয়া।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply