বিশ্বকাপের সূচি সমন্বয় করতে গিয়ে ভারত দিশেহারা: নাজাম

|

ছবি: সংগৃহীত

বিশ্বকাপের সূচি পরিবর্তন নিয়ে চলছে ম্যাজিক চেয়ার খেলা। দেড় মাসেরও কম সময় বাকি থাকলেও এখনও মেলেনি চূড়ান্ত সূচি। প্রথম দফায় সূচি ঘোষণার পর ভারতে পূজা ও নবরাত্রীর কারণে পরিবর্তন হয় নয় ম্যাচের শিডিউল।

যদিও জটিলতার শেষটা এখানেই নয়। ৯ ও ১০ অক্টোবর পর পর দুইদিন ম্যাচ থাকায় নিরাপত্তা দিতে বেগ হতে পারে প্রশাসনের। তাই, আবারও সূচি পরিবর্তনে বিসিসিআইকে চিঠি দিয়েছে হায়দরাবাদ পুলিশ। বার বার শিডিউল নিয়ে এমন নাটকে চটেছেন পিসিবি চেয়ারম্যান নাজাম শেঠি।

বিশ্বকাপে পাকিস্তানের ম্যাচগুলো ভারতের বাইরে আয়োজনের ব্যাপারে বেশ কয়েকবার আওয়াজ তুলেছিলেন নাজাম। যদিও তার কথায় কর্ণপাত করেনি বিসিসিআই। এবার সূচি পরিবর্তন ইস্যুতে চটেছেন পিসিবির এই সাবেক চেয়ারম্যান। এক টুইট বার্তায় বিসিসিআইকে কটাক্ষ করেছেন নাজাম।

তিনি বলেন, বিশ্বকাপে পাকিস্তানের ম্যাচ নিরপেক্ষ ভেন্যুতে আয়োজনের যে পরামর্শ আমি দিয়েছিলাম, বিসিসিআইয়ের সেটা গ্রহণ করা উচিত ছিল। তারা এখন ক’দিন পরপর সূচিতে সমন্বয় করতে গিয়ে তালগোল পাকিয়ে ফেলছে।

৫ অক্টোবর পর্দা উঠবে বিশ্বকাপের এবারের আসরের। গেলো দুই ওয়ানডে বিশ্বকাপের প্রায় এক বছর আগে সূচি ঘোষণা হলেও এবার তা হয়েছে মাত্র একশো দিন আগে। তারপর সূচি পরিবর্তনের কারণে তাই তো বাড়ছে বিতর্ক ও বিড়ম্বনা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply