ইনজুরিতে এশিয়া কাপে খেলা অনিশ্চিত এবাদতের; চূড়ান্ত সিদ্ধান্ত কাল

|

ছবি: সংগৃহীত

এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াইয়ে বাংলাদেশ দলের ঘোষিত-১৭ জনের স্কোয়াডে জায়গা পেয়েছিলেন পেসার এবাদত হোসেন। কিন্তু ইনজুরির কারণে আসন্ন এশিয়া কাপে এবাদতের খেলা অনিশ্চিত বলে যমুনা টিভিকে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। আগামীকাল (২২ আগস্ট) ফিজিওর সাথে কথা বলে চূড়ান্ত সিদ্ধান্ত হবে বলেও জানান নান্নু।

চট্টগ্রামে আফগানিস্তানের বিপক্ষে বোলিং এর সময় উইকেটে পরে যান এবাদত। তখন আর বোলিং এ ফেরা হয়নি এই পেসারের। সেই ইনজুরির পর বিশ্রামে ছিলেন তিনি। তখনই জানা যায় হাঁটুর ইনজুরি এসিএলে আক্রান্ত এবাদত। ধারণা করা হচ্ছে গ্রেড ওয়ান আর গ্রেড টু এর মাঝামাঝি ইনজুরিতে ভুগছেন তিনি।

এরকম ইনজুরি থেকে পুরোপুরি সেরে উঠতে করাতে হয় অস্ত্রোপচার। আর তা হলে ৮ থেকে ৯ মাস থাকতে হবে মাঠের বাইরে। আর তা হলে নিশ্চিতভাবেই এশিয়া আসন্ন বিশ্বকাপে খেলতে পারবেন কিনা তা নিয়েও আছে অনিশ্চয়তা।

বাংলাদেশ এশিয়া কাপের দলে এবাদতসহ পাঁচ পেসার রেখেছিল। তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও শরিফুল আছেন দলে। এশিয়া কাপে ডানহাতি পেসার এবাদত খেলতে না পারায় তার জায়গায় রিজার্ভ বেঞ্চে থাকা তানজিম হাসান সাকিব যুক্ত হতে পারেন।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply