মেসিকে ‘অনুকরণ’ করার স্বপ্ন পূরণ হলো হারমোসোর

|

ছবি: সংগৃহীত

কাতার বিশ্বকাপ জয় করার পর ট্রফি নিয়ে লিওনেল মেসির ঘুমানোর আইকনিক সেই ছবি দেখার পর তা অনুসরণ করতে কার না ইচ্ছে করবে! জেনি হারমোসোও হয়তো ছিলেন সেই দলে। তাই নারী বিশ্বকাপ জয়ের পর বার্সেলোনা ও স্পেনের ইতিহাসে সর্বোচ্চ এই গোলদাতা মেসির মতোই পোজ দিয়েছেন। পরম আরাধ্য বিশ্বকাপ ট্রফি নিয়ে ঘুমানোর ছবি টুইট করে ক্যাপশনে লিখেছেন, নিখুঁত স্বপ্ন… যা সত্যি হলো। গোল ডটকমের খবর।

হারমোসোর কাছে এখন ঘুমিয়ে কিংবা না ঘুমিয়ে দেখা যেকোনো স্বপ্নই হয়তো নিখুঁতই মনে হবে। কারণ, ফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে এই নাম্বার টেনের পেনাল্টি মিস শেষ পর্যন্ত এমন কোনো ফলাফল বয়ে আনেনি স্পেনের জন্য, যা তাকে তাড়া করে ফিরবে দুঃস্বপ্নে। প্রথমার্ধে ওলগা কারমোনার গোলে ইংলিশদের হারিয়ে নারী বিশ্বকাপের শিরোপা জয় করেছে স্পেন। আর সেখানেই মেসির আইকনিক পোজ অনুকরণ করার সুযোগ পেয়ে গেলেন জেনি হারমোসো। সুযোগটি তিনি হেলায় হারাননি।

বিশ্বকাপ জয়ের পর প্রায় দেড়দিন ধরে চলে স্প্যানিয়ার্ডদের উদযাপন। এমন উদযাপনের পর ঘুমানো অনেকটা জরুরিই হয়ে যায় বিশ্বকাপ জয়ীদের জন্য। কিন্তু বিশ্ব জয়ের পর ঘুমানোরও একটা বিশেষ অর্থ তৈরি করতে ইচ্ছে করতেই পারে কারও। আর, মাঠের সাফল্যের পর এখানেও অনুকরণীয় জায়গায় চলে আসলেন লিওনেল মেসি! হারমোসো ঘুমালেন, কিন্তু কাছ ছাড়া করলেন না বিশ্বকাপ ট্রফি। মেসির মতো সেটি নিয়েই ঘুমালেন; ছবি তুলে পোস্ট করে দেখালেন, এভাবেই ঘুমাতে চেয়েছিলেন তিনি।

আরও পড়ুন: নারী খেলোয়াড়কে চুমু দিয়ে ক্ষমা চাইলেন স্প্যানিশ ফুটবল প্রধান

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply