স্ট্রিকের মৃত্যুসংবাদ নিয়ে ধোঁয়াশা; ওলোঙ্গা বলছেন, বেঁচে আছেন হিথ

|

বেঁচে আছেন হিথ স্ট্রিক।

জিম্বাবুয়ের কিংবদন্তি ক্রিকেটার হিথ স্ট্রিকের মৃত্যু সংবাদ শুনে পুরো ক্রিকেট বিশ্ব হয়ে পড়েছিল শোকাচ্ছন্ন। সাবেক জিম্বাবুইয়ান পেসার হেনরি ওলোঙ্গার একটি টুইটকে সূত্র ধরে বার্তা সংস্থা রয়টার্সসহ বিশ্বের বড় বড় সংবাদমাধ্যমগুলো জানিয়েছিল হিথ স্ট্রিকের মৃত্যুর খবর। কিন্তু কয়েক ঘণ্টা পর স্ট্রিকের সাবেক সতীর্থ আগের টুইট মুছে দিয়ে জানালেন, বেঁচে আছেন এই অলরাউন্ডার। ওলোঙ্গা লিখেছেন, মৃত্যুসংবাদটি গুজব ছিল। তবে কি থার্ড আম্পায়ারের গুরুত্বপূর্ণ কলে বেঁচে গেলেন জিম্বাবুইয়ান কিংবদন্তি?

https://twitter.com/henryolonga/status/1694212344732357101?s=20

বুধবার (২৩ আগস্ট) দুজনের হোয়াটসঅ্যাপ আলাপনের স্ক্রিনশট শেয়ার করে হেনরি ওলোঙ্গা নিশ্চিত করেছেন, জীবিত আছেন হিথ স্ট্রিক। তার আগের টুইটে বলেছিলেন তিনি, ক্যান্সারের কারণে মারা গেছেন বাংলাদেশের দলের সাবেক পেস বোলিং কোচ।

ভারতীয় পত্রিকা মিড ডে স্বয়ং স্ট্রিককে উদ্ধৃত করে জানিয়েছে, বেঁচে আছেন জিম্বাবুয়ের সাবেক ক্রিকেটার। নিজের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়াটাকে দুঃখজনক বলেছেন তিনি। অনলাইনে এক ভয়েস মেসেজে হিথ স্ট্রিক বলেন, তার মৃত্যুর খবর গুজব ছিল। তিনি জীবিত আছেন। ক্যানসার শরীরে বাসা বাঁধলেও এখন বেশ সুস্থ আছেন বলে জানিয়েছেন এই অলরাউন্ডার।

প্রসঙ্গত, এই বছরের শুরুর দিকে হিথ স্ট্রিকের অসুস্থতার খবর ছড়িয়ে পড়ে। লিভার ও কোলন ক্যান্সার ধরা পড়ে শেষ স্টেজে। তখনই চিকিৎসকরা জানিয়ে দেন, হিথ স্ট্রিকের বাঁচার সম্ভাবনা ক্ষীণ। সেই শঙ্কাটাই গুজবে পরিণত হয়েছিল জিম্বাবুয়ের সাবেক পেসার হেনরি ওলোঙ্গার করা পূর্বের টুইটে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply