রাজস্ব বোর্ডের নারী কর্মকর্তাকে ফিল্মি কায়দায় অপহরণ-নির্যাতন, আটক ৩ (ভিডিও)

|

হাসপাতালে চিকিৎসাধীন ভুক্তভোগী নারী কর্মকর্তা মাসুমা খাতুন।

রাব্বী সিদ্দিকী:

ফিল্মি কায়দায় অপহরণের শিকার হয়েছেন জাতীয় রাজস্ব বোর্ডের যুগ্ম কমিশনার মাসুমা খাতুন। দুর্ঘটনার নাটক সাজিয়ে তার গাড়ির নিয়ন্ত্রণ নেয় অপহরণকারীরা। তাদের মধ্যে ছিল তার সাবেক গাড়িচালক মাসুমও। গাড়ির মধ্যেই ভেঙে দেয়া হয় এই নারী কর্মকর্তার পা, মাথাও থেতলে দেয়া হয়। এমনকি জাতীয় রাজস্ব বোর্ডের এই কর্মকর্তার চোখেও মারাত্মক আঘাত করে দুর্বৃত্তরা। সেই সাথে তার কাছে থাকা একলাখ টাকাও ছিনিয়ে নেয় তারা। মাসুমাকে হত্যার পরিকল্পনাও ছিল অপহরণকারীদের। তবে কৌশলে ২২ ঘণ্টা পর প্রাণে বেঁচে ফেরেন এই নারী কর্মকর্তা।

জাতীয় রাজস্ব বোর্ডের কর অঞ্চল ২ এর যুগ্ম কমিশনার হলেন মাসুমা খাতুন। গত শুক্রবার রাতে আত্মীয়ের বাসা থেকে ফিরছিলেন তিনি। এ সময় বেইলি রোডে ভিকারুননিসা নুন স্কুলের সামনে অ্যাক্সিডেন্টের নাটক সাজিয়ে অপহরণ করা হয় তাকে।

মাসুমা খাতুন বলেন, অ্যাক্সিডেন্টের নাম করে প্রথমে জোরপূর্বক আমাকে গাড়িতে ঢোকায় দুর্বৃত্তরা। হাতুড়ি, সুঁই, রেঞ্জ সবই ছিল তাদের কাছে। আমাকে জোর করে চুলের মুঠি ধরে পেছনের সিটে ছুঁড়ে মারে তারা।

ভুক্তভোগী নারী কর্মকর্তা জানান, তাকে নিয়ে রাতে মাওয়া এবং রাজধানীর বিভিন্ন জায়গায় ঘুরিয়ে সবুজবাগের একটি জায়গায় এসে গাড়ি থামে। সেখানেই তাকে আটকে রাখে অপহরণকারী মাসুম ও তার সহযোগীরা। শনিবার দুপুরে তারা খাবার আনতে গেলে সুযোগ বুঝে প্রাণ নিয়ে সেখান থেকে পালিয়ে আসেন মাসুমা খাতুন।

তিনি বলেন, ভাঙা পা আর মারধর-অত্যাচারে বিধ্বস্ত শরীর নিয়ে সুযোগ বুঝে লাফিয়ে পড়ি। বাঁচাও বাঁচাও চিৎকার করতে করতে একটি বাড়ির মধ্যে ঢুকে সাহায্য চাই। আমার গলায় আইডি কার্ড ঝোলানো দেখে আমাকে বিশ্বাস করেন সেখানকার বাসিন্দারা। তারাই আমাকে উদ্ধার করেন।

পুলিশ বলছে, এঘটনায় স্থানীয়দের সাহায্যে ঘটনাস্থল থেকেই তিন জনকে আটক করা হয়েছে। তবে মূল পরিকল্পনাকারী মাসুম ও বর্তমান গাড়িচালক আনোয়ার এখনও পলাতক।

ডিএমপির ডিসি মিডিয়া ফারুক হোসেন বলেন, ৫-৭ জনের একটি চক্র এটি। তারা প্রায়ই এ ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড করে থাকে। এই চক্রের ৩ জনকে আটক করা গেছে। বাকিদের আটক করা গেলেই এর আগে এই ধরনের কতগুলো ঘটনা তারা ঘটিয়েছে তা আমরা বের করতে পারবো।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

কয়েকমাস আগে নানা অভিযোগে ব্যক্তিগত গাড়ি চালক মাসুমকে চাকরি থেকে ছাঁটাই করেন যুগ্মকমিশনার মাসুমা খাতুন। সেই মাসুমই অন্যান্য সহযোগীদের নিয়ে তাকে অপহরণ করে। এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছে প্রশাসন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply