ঝড় তুফান বিএনপিকে রুখতে পারবে না, আন্দোলন চলবেই: আমির খসরু

|

ঢাকা উত্তর বিএনপির পতাকা মিছিলে যোগ দিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, ঝড় তুফান বিএনপিকে রুখতে পারবে না। আন্দোলন চলবেই। আন্দোলনের মাধ্যমেই এই ফ্যাসিস্ট সরকারকে বিদায় করা হবে বলে জানান তিনি।

শুক্রবার (২৫ আগস্ট) নয়াপল্টনে সরকার পতনের এক দফা দাবিতে রাজধানীতে বিএনপির কালো পতাকা মিছিল ও সমাবেশে এসব কথা বলেন তিনি। আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, জঙ্গি নাটক কেউ বিশ্বাস করে না। সেই দিন শেষ হয়ে গেছে। আওয়ামী লীগকে জঙ্গি দল বলেও মন্তব্য করেন তিনি।

এ সময় তিনি প্রধানমন্ত্রীর দক্ষিণ আফ্রিকা সফরের সমালোচনা করে বলেন, দক্ষিণ আফ্রিকায় দলবল নিয়ে, পরিবারের লোক নিয়ে দেশের টাকা খরচ করেছেন, মেম্বার হবেন বলে। কিন্তু পারেননি। শুধু শুধু জনগণের টাকা খরচ করেছেন বলেও অভিযোগ করেন তিনি।

সমাবেশে বিএনপির আরেক নেতা ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেন, কোনো হুমকিধামকিতে কাজ হবে না। যাই হোক না কেন, শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে না। বিএনপি ছাড়া বাংলাদেশে কোনো নির্বাচন হবে না। সব কিছুর ফয়সালা হবে রাজপথে হবে বলে মন্তব্য করেন তিনি।

বৈরি আবহাওয়া উপেক্ষা করে নয়াপল্টনে জড়ো হয়েছে বিএনপির শত শত নেতাকর্মী। এতে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। এ ছাড়া, মহানগর উত্তর বিএনপির আয়োজনে কালো পতাকা মিছিল শুরু হয় শ্যামলী রিং রোড থেকে। এ মিছিলে প্রধান অতিথি হিসেবে অংশ নিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। এ ছাড়া, একই দাবিতে যুগপৎ কর্মসূচির অংশ হিসেবে গণতন্ত্র মঞ্চ, ১২ দলীয় জোট, এলডিপিসহ সমমনা দলগুলো পতাকা মিছিল করছে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply