ম্যাচ আদলে অনুশীলন টাইগারদের, আফগানদের বিপক্ষে খেলবেন জামাল ভূঁইয়া

|

কঠোর অনুশীলনে জাতীয় ফুটবল দল।

আফগানিস্তানের বিপক্ষে ফিফা প্রীতি ম্যাচ সামনে রেখে গতি বেড়েছে জাতীয় দলের অনুশীলনে। ক্যাম্পে ফুটবলার বাড়ায় শুরু হয়েছে ম্যাচ আদলে প্রস্তুতি। তবে এখনও যোগ দেয়নি আবাহনীর ফুটবলাররা।

আফগানিস্তানের বিপক্ষে ফিফা ফ্রেন্ডলি ম্যাচ সামনে রেখে ২০ আগস্ট থেকে শুরু হয়েছে এই ক্যাম্প। এএফসি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলে ধারাবাহিকভাবে যোগ দিচ্ছে ফুটবলাররা। তবে এখনও যোগ দেয়া হয়নি আবাহনীর ফুটবলারদের। জামাল ভূঁইয়া লিগ খেলতে গেছেন আর্জেন্টিনায়। শঙ্কা ছিল, আফগানিস্তানের বিপক্ষে জাতীয় দলের জার্সি গায়ে মাঠে দেখা যাবে কিনা অধিনায়ককে। তবে বাংলাদেশ ফুটবল দলের ম্যানেজার আমের খান জানিয়েছেন, আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে পাওয়া যাবে জামাল ভূঁইয়াকে। ৩০ আগস্ট বাংলাদেশের মাটিতে পা দেয়ার কথা তার।

আজও অনুশীলনে ঘাম ঝরিয়েছে ফুটবলারা। তবে অনুশীলনে থেকেও যেন ছিলেন না তারিক কাজী। সতীর্থরা যখন অনুশীলনে ব্যস্ত, তখন মাঠের চারপাশে ঘোরাঘুরি করেছেন তিনি। সাফে ইনজুরিতে পড়া এই ডিফেন্ডার আছেন ফিরে আসার অপেক্ষায়। আশায় আছে টিম ম্যানেজমেন্টও।

উল্লেখ্য, সেপ্টেম্বরের ফিফা উইন্ডোতে বাংলাদেশের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলতে বাংলাদেশে পৌঁছেছে আফগানিস্তান ফুটবল দল। আগামী ৪ ও ৭ সেপ্টেম্বর ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে। এরপর এশিয়ান গেমসে অংশ নিতে চীনের হাংজুতে যাবে বাংলাদেশ ফুটবল দল।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply