‘মৃত্যু বলে আসে না’ লিখে স্ট্যাটাস, ৩দিন পরই সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রের মৃত্যু

|

পঞ্চগড় প্রতিনিধি:

ফেসবুকে লিখেছিলেন ‘মানুষের পরিবর্তন এবং মৃত্যু কখনও বলে আসে না’। এই স্ট্যাটাস দেয়ার ৩ দিনের মাথায় পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেছে ২২ বছর বয়সী কলেজ শিক্ষার্থী ফারহান লাবিবের। তিনি রংপুর ইমেজ পলিটকনিক ইনস্টিটিউটের কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

রােববার (২৭ আগস্ট) মৃত্যু হয় লাবিবের। নিহত যুবক জেলা শহরের পৌরসভার ইসলামবাগ এলাকার মকলেছুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রােববার রাতে লাবিব মােটরসাইকেল নিয়ে বােদা থেকে পঞ্চগড় শহরের দিকে আসছিলেন। পরে বােদা উপজেলার ধনীপাড়া এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস মােটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে সড়কের ওপর ছিটকে পড়েন লাবিব।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে আনেন স্থানীয়রা। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকল কলেজ ও হাসপাতাল নেয়ার পথেই মৃত্যু হয় তার।

জানা গেছে, ফারহান লাবিব জেলায় দ্রুতগতির বাইক রাইডার হিসেব পরিচিত ছিলেন। সােমবার দুপুর আড়াইটার দিকে পঞ্চগড় পৌরসভার রামেরডাঙ্গা এলাকার কেন্দ্রীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

এ নিয়ে বােদা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন, রােববার রাতে দুর্ঘটনার পর মাইক্রোবাসটিকে আটক করে থানায় জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply