পুরো টুর্নামেন্ট পাকিস্তানে হওয়া উচিত ছিল: বাবর আজম

|

ছবি: সংগৃহীত

পর্দা উঠেছে এশিয়া কাপের ১৬তম আসরের। ছয় দলের মহাদেশীয় আসরটি এবার হচ্ছে হাইব্রিড মডেলে। পাকিস্তানের মাটিতে চারটি ও শ্রীলঙ্কার মাটিতে হবে ৯টি ম্যাচ। তবে থেমে নেই আলোচনা-সমালোচনা। পুরো টুর্নামেন্ট পাকিস্তানে না হওয়ার আক্ষেপ বাবর আজমের কণ্ঠে।

এশিয়া কাপের পুরো আসর পাকিস্তানে আয়োজন করা উচিত ছিল বলে মনে করেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। বেশ ব্যস্ত সূচি হলেও তা মেনে নিয়ে সেরাটা দিতে প্রস্তুত দল। পুরো দল ভারতের বিপক্ষে ম্যাচের জন্য অপেক্ষায় রয়েছে বলে জানিয়েছেন তিনি।

বাবর আজম বলেন, আমাকে জিজ্ঞাসা করা হলে বলবো পুরো প্রতিযোগিতাটাই পাকিস্তানে হওয়া উচিত ছিল। দুর্ভাগ্যবশত এখন আর আমাদের কিছু করার নেই। যে সূচি আমাদের দেয়া হবে পেশাদার ক্রিকেটার হিসাবে তাই মানতে বাধ্য আমরা। যাতায়াতের বিরাট ধকল নিতে হবে আমাদের।

প্রথম রাউন্ডে নিজেদের দ্বিতীয় ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের মুখোমুখি হবে বাবর আজমের দল। ভারতের মুখোমুখি হওয়ার প্রসঙ্গে বাবর আজম বলেন, যে ফর্মে আছি সেটা আমরা ধরে রাখতে চাই। পাকিস্তান-ভারতের ম্যাচে সব সময়ই উত্তেজনার পারদটা অনেক উপরে থাকে। আমরা সেই দিনটাতে সবচেয়ে ভালো ক্রিকেট খেলতে চাই।

২০০৮ সালের পর প্রথমবার বড় কোনো টুর্নামেন্ট আয়োজন করছে পাকিস্তান। যদিও ভারত পাকিস্তানে যেতে না চাওয়ায় নানা জল্পনা কল্পনার পর হাইব্রিড মডেল প্রস্তাব গ্রহণ করতে হয়েছে পিসিবিকে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply