সমাবেশে শপথ নিলেন ছাত্রলীগের নেতাকর্মীরা

|

দেশবিরোধী সব অপশক্তিকে ধ্বংস করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামনে শপথ পাঠ করেছেন বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা। শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ছাত্র সমাবেশে নেতাকর্মীরা এই শপথ নেন।

ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন শপথ বাক্য পাঠ করেন। আর ছাত্রলীগের সব নেতাকর্মী দাঁড়িয়ে সামনে হাত বাড়িয়ে শপথ পাঠ করেন। এ সময় তারা বাংলাদেশকে বিশ্ব মানচিত্রে মর্যদাশীল করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ভূপৃষ্ঠ থেকে মহাকাশ পর্যন্ত দাপিয়ে বেড়ানোর শপথ নেন।

শপথ বাক্যে সাদ্দাম বলেন, আমরা বাঙালির মহান স্বাধীনতা ও পূর্ব পুরুষের পবিত্র রক্তে ভেজা প্রিয় মাতৃভূমি বাংলাদেশের তরুণ প্রজন্ম, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বাংলাদেশের নব রুপায়নের রুপকার বাঙালির নির্ভরতার শেষ ঠিকানা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নামে দৃঢ়চিত্তে শপথ করছি যে, তারুণ্যের স্বপ্নের স্বদেশ, পিতার কাঙ্ক্ষিত সোনার বাংলা এবং কন্যার পরিকল্পিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আপসহীন, অক্লান্ত, আমৃত্যু সদা সর্বদা সচেষ্ট থাকব।

ছাত্রলীগ সভাপতি শপথ বাক্যে আরও বলেন, আমরা বঙ্গবন্ধুর স্বপ্ন, বঙ্গমাতার সাধনা, দেশরত্নের সাহসকে নিজের জীবন গঠনে ও সমৃদ্ধ স্বদেশ গড়তে মূলনীতি মানবো। তারুণ্য লড়বে, তারুণ্য গড়বে, তারুণ্য দেশবিরোধী সব অপশক্তিকে পিতার তর্জনীর দাপটে ধ্বংস করবো। জাতির পিতার আদর্শ, মুক্তিযুদ্ধের চেতনা এবং দেশরত্ন শেখ হাসিনার প্রশ্নে এ দেশের তরুণ প্রজন্মকে কেউ দাবিয়ে রাখতে পারবে না।

এর আগে, সমাবেশে ছাত্রলীগ সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান ও সাদ্দাম হোসেন বক্তব্য দেন। পরে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও শেখ হাসিনা বক্তব্য রাখেন।

আরও পড়ুন: ভোট চুরি ও হাওয়া ভবনের বিরুদ্ধে খেলা হবে: কাদের

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply