‘মেসি কিংবদন্তি, সে চ্যাম্পিয়ন খেলোয়াড়’

|

ছবি: সংগৃহীত

মেসি কিংবদন্তি, সে চ্যাম্পিয়ন খেলোয়াড় – এমন মন্তব্য করেছেন টেনিস তারকা নোভাক জোকোভিচ। মেসির সাথে প্রায় ১৫ মিনিটের আলাপ হয় এই টেনিস তারকার।

দু’জনই নিজেদের খেলায় কিংবদন্তি। একজন ফুটবলে, আরেকজন টেনিসে। লা হচ্ছিলো লিওনেল মেসি আর নোভাক জকোভিচের কথা। ক্রীড়াঙ্গনে দুই জন দুই ইভেন্টের মহাতারকা। গেল বছর পিএসজির হয়ে লিগ ওয়ানে মেসির শিরোপা জয়ের ম্যাচ দেখতে উপস্থিত ছিলেন জোকোভিচ। সেই শিরোপা উৎসবে একসঙ্গে দেখা গিয়েছিল মেসি-জোকোভিচকে।

এরপর সম্প্রতি যুক্তরাষ্ট্রে দেখা হয় এই দুই তারকার। ইউএস ওপেন খেলতে বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন জোকোভিচ। আর ইন্টার মায়ামির হয়ে খেলতে মেসিও আছেন সেখানে। সেই সাক্ষাৎ নিয়ে কথা বলেছেন টেনিস তারকা জোকোভিচ। তিনি বলেন, এটি আমাদের দু’জনের দ্বিতীয় দেখা। আমরা সেখানে সবকিছু নিয়ে প্রায় ১৫ মিনিটের মতো কথা বলেছি। আমি আবারও তার সঙ্গে দেখা করতে চাই। খেলা নিয়ে আরও অনেক কথা বলতে চাই তার সাথে। মেসি কিংবদন্তি। সে দারুণ এক চ্যাম্পিয়ন, তার প্রতি আমার অনেক শ্রদ্ধা রইলো।

ইন্টার মায়ামিতে নাম লেখানোর পর মেসি দলটির হয়ে এখন পর্যন্ত ১০টি ম্যাচ খেলেছেন। গোল করেছেন ১১টি। এরই মধ্যে জিতেছেন লিগস কাপের শিরোপা। যেটি ইন্টার মায়ামির ইতিহাসেরই প্রথম শিরোপা। মেসিকে হাতছানি দিচ্ছে আরও একটি শিরোপা, আগামী ২৭ সেপ্টেম্বর ইউএস ওপেন কাপের ফাইনালে হিউসটন ডায়নামো এফসির বিপক্ষে খেলবে তার দল ইন্টার মায়ামি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply