ওপেনিংয়ে সুযোগ পেয়ে মিরাজের কৃতজ্ঞতা, বোলারদের দুষলেন আফগান কোচ

|

হারলে বিদায় ছিল নিশ্চিত, আর জয় পেলে সমীকরণের মারপ্যাঁচে পড়ার হিসেবও ছিল। তবে, সব সমীকরণ আর শঙ্কা কাটিয়ে আফগানিস্তানকে বড় ব্যবধানে হারিয়ে সুপার ফোর নিশ্চিত করেছে বাংলাদেশ।

ব্যাট হাতে দলকে নেতৃত্ব দিয়েছেন মিরাজ-শান্তরা। এশিয়া কাপে রেকর্ডগড়া জুটির পথে সেঞ্চুরি পেয়েছেন এই দুই ব্যাটার। ওপেনিংয়ে সুযোগ দেয়ায় টিম ম্যানেজমেন্ট ও অধিনায়ককে কৃতজ্ঞতা জানালেন আফগানদের বিপক্ষে ম্যাচসেরা হওয়া মেহেদি মিরাজ। জানালেন, ব্যাটিংয়ের জন্য উইকেট বেশ ভালো ছিল।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে মেহেদি মিরাজ বলেন, সবাই ভালো খেলেছে। আর ম্যাচের আগের রাতে আমাকে বলা হলো ওপেনিংয়ে ব্যাট করতে হবে। আমিও তাতে সম্মতি দিই।

এদিকে, এশিয়া কাপ মিশনে নিজেদের প্রথম ম্যাচে শোচনীয় হারে ব্যাকফুটে আফগানিস্তান। বাংলাদেশের ব্যাটারদের প্রশংসার পাশাপাশি নিজ দলের বোলারদের দুষলেন আফগানিস্তানের সহকারী কোচ রইস আহমেদজাই। বিশেষ করে পেসারদের পারফরমেন্সে হতাশ তিনি।

রইস আহমেদজাই বলেন, বাংলাদেশি ব্যাটাররা বেশ ভালো ব্যাটিং করেছে। কন্ডিশনের সঠিক ব্যবহার করেছে, এটি ভালো উইকেট ছিল। ২৬০-২৭০ রান তাড়া করার মতো উইকেট এটি। আমরা ম্যাচের শুরু থেকে মোমেন্টাম পাইনি। বোলাররা অনেক রান দিয়েছে। বিশেষ করে পেসাররা ভালো করতে পারেনি। আমরা শেষ ম্যাচে জেতার চেষ্টা করবো।

এদিকে, পরবর্তী রাউন্ডে যেতে লঙ্কানদের বিপক্ষে শুধু জয় পেলেই চলবে না, আফগানদের মাথায় থাকবে রান রেটের চাপটাও।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply