ঝিনাইদহে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১

|

ঝিনাইদহের শৈলকুপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহতের নাম বিল্লাল হোসেন (৪৫)। তিনি উপজেলার ভাটই আদর্শপাড়ার মৃত নুর ইসলামের ছেলে। রোববার (৩ সেপ্টেম্বর) রাতে তার মৃত্যু হয়।

নিহত বিল্লাল হোসেন ভারতের ব্যাঙ্গালুরে মুদি ব্যবসা করতেন। ঘটনার আগের দিনই দেশে এসেছিলেন তিনি। এলাকায় এসেই উপজেলার দুধসর ইউনিয়নের ভাটই গ্রামে সংঘর্ষে জড়ালে আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নেয়ার পথে তার মৃত্যু হয়।

বিল্লাল হোসেনের ছেলে জিহাদ জানান, শনিবার দুপুরে তাদের প্রতিবেশি শাকিলকে মারধর করে তার ফুফাতো ভাই সাগরের বন্ধুরা। এ নিয়ে প্রথমে শাকিলের পরিবারের সাথে বাকবিতণ্ডা হয় জিহাদের পরিবারের।

রোববার বিকালে একই ঘটনা নিয়ে আবারও বাকবিতণ্ডা থেকে সংঘর্ষে জড়ায় উভয় পক্ষের লোকজন। সংঘর্ষে মারাত্মক আহত বিল্লালকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে তার পরিবার। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নেয়ার পথে ফরিদপুরে তার মৃত্যু হয়।

ভাটই পুলিশ ক্যাম্পের ইনচার্জ সৈয়দ বেলায়েত হোসেন বলেন, প্রতিবেশীদের সঙ্গে বাকবিতণ্ডার পরে সংঘর্ষ হয়। এ সময় বিল্লাল হোসেনের মৃত্যু আঘাতজনিত নাকি অন্য কোনো কারণে তা ময়নাতদন্তের প্রতিবেদনে জানা যাবে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এমএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply