লিটনের পাকিস্তান যাত্রার খবর শুনে পাপনের প্রতিক্রিয়া ‘আশ্চর্য, আমি তো জানি না’!

|

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এশিয়া কাপে যোগ দিতে লিটন দাসের পাকিস্তান যাত্রার কথা শুনে রীতিমতো অবাক বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। লিটনের বিষয়ে নিয়মিত খোঁজ রাখছিলেন জানিয়ে তার দাবি, কেউ তাকে এটি জানায়নি। এ বিষয়ে কিছুই জানেন না তিনি।

সোমবার সকালে বিসিবি সূত্রে জানা গিয়েছিল, এশিয়া কাপে বাংলাদেশ স্কোয়াডের সঙ্গে যোগ দিতে রাতেই পাকিস্তানের উদ্দেশে উড়াল দিচ্ছেন লিটন। কিন্তু বিকেলে স্বয়ং বোর্ড সভাপতিই যেন আকাশ থেকে পড়লেন। তার পাল্টা প্রশ্ন, ও যাচ্ছে! গণমাধ্যমকর্মীরা বিসিবি সভাপতিকে জানান যে, আজ রাত ৯টার ফ্লাইটে পাকিস্তানের উদ্দেশে দেশ ছাড়ছেন লিটন। এ কথা শুনেই আকাশ থেকে পড়লেন পাপন। তার মুখ থেকে বিস্ময়ে বেরিয়ে আসে, ‘ও যাচ্ছে!’

নাজমুল হাসান পাপন বলেন, প্রথম কথা হচ্ছে, আমার জানা নেই যে, ও (লিটন) আজকে যাচ্ছে। ও যে যাচ্ছে এই খবরই আমি শুনিনি। আমি ওর খোঁজ নিয়েছিলাম। আমি প্রায়ই খোঁজ নেই, আপডেটটা কী। জানতে চাচ্ছিলাম, ওর আপডেটটা কী? তবে ও যে যাচ্ছে, এ বিষয়ে আমি কিছুই জানি না। আমার মনে হয় না ও যাচ্ছে, কারণ গেলে তো আমি জানতাম।

টুর্নামেন্ট চলাকালে খেলোয়াড় পাল্টাতে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) অনুমোদন লাগবে জানিয়ে তিনি বলেন, কীভাবে যাবে? অনুমোদন ছাড়াও তো ব্যাপার আছে। এসিসির অনুমোদন তো লাগবে। আমি আসলে এই জিনিসটা…।

বিসিবি বস বলেন, আশ্চর্য, আজকে আমার সঙ্গে এখানে তো আমাদের সিলেক্টররাও আসছিল। ওরাও তো বলল না। অধিনায়ক, কোচ, রাজ্জাক, জালাল ভাই আছেন, ওদের সঙ্গে আমার কথা হয়েছে, কেউ কিন্তু আমাকে কিছু বলেনি।  আমি জানি না, এটা সামথিং নিউ। আমার মনে হয় না।

স্বয়ং বিসিবি সভাপতির এমন অবাক হওয়া কোনো সমন্বহীনতার ইঙ্গিত দেয় কিনা এমন প্রশ্ন অবশ্য মোকাবেলা করতে হয়নি নাজমুল হাসান পাপনকে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply