ইতালিয়ান মডেলের সাথে রোমান্স ঘিরে আবারও আলোচনায় ডি ক্যাপ্রিও

|

অস্কার বিজয়ী অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও ব্যক্তিজীবন নিয়ে বরাবরই আলোচনায় থাকেন। ডিক্যাপ্রিও’র ডেটিং ঘিরে যেন তার ভক্তদের কৌতূহলের শেষ নেই। সম্প্রতি একাধিক প্রেম ও ডেটিংয়ের গুঞ্জনে শিরোনাম হয়েছেন ৪৮ বছর বয়সী এই তারকা। সম্প্রতি ইতালিয়ান মডেল ভিটোরিয়া চেরেত্তির সঙ্গে চুমুর ছবি ফাঁস হলো অভিনেতার। খবর ডেইলি মেইল’র।

স্পেনের একটি নাইট-ক্লাবের পার্টিতে চুমু খাওয়ার সময় ক্যামেরায় বন্দি হয়েছেন ডিক্যাপ্রিও ও ভিটোরিয়া। ছবিগুলো সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। বেশ কিছুদিন ধরেই তাদের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল।

ছবিতে দেখা যায়, ৪৮ বছর বয়সী লিওনার্দো একটি কালো টি-শার্ট এবং কালো ক্যাপ পরেছেন। অপরদিকে, ২৫ বছর বয়সী ইতালীয় মডেল ভিটোরিয়াকে সোনালি রঙের ক্রপটপ পরিধান অবস্থায় দেখা যায়।

ভিটোরিয়া ডিক্যাপ্রিওর চেয়ে বয়সে ২৩ বছরের ছোট। ১৪ বছর বয়সে মডেলিং ক্যারিয়ার শুরু করেন তিনি। একাধিক নামি ব্র্যান্ড শ্যানেল, ডিওর, ভ্যালেন্টিনোর সঙ্গে কাজ করেছেন তিনি।

এর আগে, লিওনার্দো তার বান্ধবী ক্যামিলা মররোনের সঙ্গে চার বছরের সম্পর্ক শেষ করেছেন। সেই সময় ক্যামিলার বয়স ছিল ২৫। নিজের চেয়ে অনেক কম বয়সী নারীর সঙ্গে ডেট করায় সামাজিক যোগাযোগমাধ্যমে লিওনার্দোকে নিয়ে নানা ধরনের মন্তব্য করতে দেখা গেছে ভক্তদের।

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply