জন্মদিনে ভক্তদের নতুন ছবির খবর দিলেন অক্ষয়

|

ছবি: সংগৃহীত

নিজের ৫৬-তম জন্মদিনে আরও একটি ছবির সিক্যুয়াল নিয়ে হাজির হলেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। নতুন এই মুভির নাম ‍‌‌‌‌‌‌‌‍’ওয়েলকাম টু জঙ্গল’  যা ‘ওয়েলকাম’ সিরিজের তৃতীয় পর্ব হিসেবেই পরিচিতি পেয়েছে ভক্তদের মাঝে।

খ্যাতিমান এই বলিউড তারকা তার নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটির প্রোমো ভিডিও শেয়ার করে লিখেন, নিজেকে ও আপনাদের সবাইকে একটা জন্মদিনের উপহার দিয়েছি। আপনি যদি এটা পছন্দ করেন এবং ধন্যবাদ বলেন, তাহলে আমি বলব ‘ওয়েলকাম থ্রি’।

চলতি বছরেই মুক্তি পেতে যাচ্ছে অক্ষয় কুমারের বিনোদনমুলক ছবি ‘ওয়েলকাম থ্রি’। অক্ষয় কুমারের জন্মদিনে ছবির ট্রেলার মুক্তি পেয়েছে ৯ সেপ্টেম্বর। প্রায় সাড়ে ৩ মিনিটের বিশেষ টিজারে দেখানো হয় সেনার পোশাকে জঙ্গলের ভিতর দাঁড়িয়ে আছেন সিনেমাটির ২৪ জন অভিনেতা-অভিনেত্রী।

অক্ষয় কুমার ছাড়াও সেই টিজারে দেখা যাচ্ছে অভিনেতা সঞ্জয় দত্ত, সুনীল শেঠি এবং আর্শাদ ওয়ারসিকে। বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন, দিশা পাটনি, জ্যাকুলিন ফার্নান্দেজ, পরেশ রাওয়াল এছাড়াও ওয়েলকাম ৩-এর ট্রেলারে দেখা গিয়েছে জনি লিভার, তুষার কাপুর, শ্রেয়াস তালপাড়ে, লারা দত্ত-র মতো তারকাদেরও।

অত্যন্ত চিত্তাকর্ষক এই ট্রেলার পুরোপুরি হাস্যরসে পরিপূর্ণ। সিনেমাটির সম্পূর্ণ নাম ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ (Welcome to the Jungle) পরিচালনা করেছেন আহমেদ খান। চলতি বছরের বড়দিনের আগেই ২০ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাওয়ার সম্ভাবনা আছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply