নিউজিল্যান্ডের বিশ্বকাপ দল ঘোষণা করলো ক্রিকেটারদের পরিবারের সদস্যরা

|

বিশ্বকাপের জন্য অভিনব উপায়ে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট এনজেডসি)। বাংলাদেশ সময় অনুযায়ী সোমবার (১১ সেপ্টেম্বর) সকালে দলটির স্কোয়াড ঘোষণা করা হয়।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) ব্ল্যাক ক্যাপসদের বিশ্বকাপ দল নিয়ে একটি ভিডিও পোস্ট করা হয়। তাতে দেখা গেছে, দল ঘোষণার ক্ষেত্রে অভিনব একটি পদ্ধতি বেছে নিয়েছে এনজেডসি। যেসব ক্রিকেটার দলে থাকছেন তাদের পরিবারের একজন সদস্য ভিডিওর মাধ্যমে সে নামটি ঘোষণা করেছে। এভাবে একে একে সবার পরিবারের সদস্যরা নাম এবং জার্সি নম্বর উল্লেখ করে দল ঘোষণা করেছে।

বিশ্বকাপ দলে ফিরেছেন আইপিএলে ইনজুরিতে পড়া কেন উইলিয়ামসন। কিইউ দলের নেতৃত্ব দেবেন এই ক্রিকেটার।

উইলিয়ামসনের ডেপুটি করা হয়েছে উইকেটরক্ষক টম ল্যাথামকে। দুই অভিজ্ঞ পেসার টিম সাউদি ও ট্রেন্ট বোল্ট প্রত্যাশিতভাবেই নিজেদের জায়গা পাকা করেছেন বিশ্বকাপ স্কোয়াডে।

এবারের বিশ্বকাপের জন্য নিউজিল্যান্ড টিমে প্রথমবার সুযোগ পেয়েছেন ছয়জন ক্রিকেটার। আগের বিশ্বকাপ দলে থাকা লকি ফার্গুসন, জিমি নিশাম, মিচেল স্যান্টনার ও ইশ সোধিও রয়েছেন এবারের বিশ্বকাপের স্কোয়াডে। বাকিরা হলেন মার্ক চ্যাপম্যান, ডেভন কনওয়ে, ম্যাট হেনরি, ড্যারেল মিচেল, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র ও উইল ইয়ং। কাইল জেমিসন ও ফিন অ্যালেনের জায়গা হয়নি।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply