বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন হিরো আলম; বললেন, আগামীতে আর স্বতন্ত্র প্রার্থী হবো না

|

আগামীতে আর স্বতন্ত্র প্রার্থী হিসেবে কোনো নির্বাচনে অংশ নেবেন না, যেকোনো দলের হয়ে নির্বাচনে অংশ নেবেন বলে জানিয়েছেন হিরো আলম। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে এসে এসব কথা বলেন আলোচিত অভিনেতা হিরো আলম।

বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিসেবে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। এ সময় সাংবাদিকদের সাথে মতবিনমিয়কালে তিনি বলেন, ‘আওয়ামী লীগ-বিএনপি বা অন্য কোন দলে যোগদান করিনি।তবে আগামী নির্বাচনে আর স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নেবো না’।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুর আড়াই’টার দিকে হিরো আলম জাতির পিতার সমাধি সৌধ বেদীতে মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ তো আওয়ামী লীগ ঘারানার একটি সংগঠন তাহলে কি আপনি আওয়ামী লীগের লোক? এমন প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়ে হিরো আলম বলেন, এটা সভাপতিকে জিজ্ঞাসা করেন।

তিনি বলেন, সম্প্রতি তিনি দুবাই গিয়েছিলেন। সেখানে বসবাসরত প্রবাসীরা তাকে প্রশ্ন করেছিলেন তিনি দেশের বড় দুই রাজনৈতিক দলের নেতার সমাধিতে গিয়েছিন কি না? তখন তিনি বলেছিলেন, জিয়াউর রহমানের সমাধিতে গিয়েছেন। এ কারণেই এবার তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে এসেছেন।

হিরো আলম বলেন, তার জীবনের শেষ ইচ্ছা তিনি এমপি হবেন। আগামীতে বগুড়া-৬ আসন থেকে জাতীয় নির্বাচনে অংশ নিবেন। তিনি এমপি নির্বাচিত হলে বৃহৎ পরিসরে মানুষের সেবা করতে পারবেন আর এটা তিনি করতে চান। সমাধিতে শ্রদ্ধা জানানোর পূর্বে হিরো আলম, ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ৭৫ এর ১৫ আগস্টে নিহতদের মাগফেরাত কামনা করেন।

/এজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply